• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

পাকিস্তান ক্রিকেট দলে হানা দিলো করোনা

বীরযোদ্ধা / ৪০
প্রকাশিত : ১১:১৪ এএম, (বৃহস্পতিবার) ১৮ মার্চ ২০২১

খেলাধূলা ডেক্স :

দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ে সফর সামনে রেখে তিন ফরম্যাটে ৩৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান। এই স্কোয়াড নিয়ে তুমুল বিতর্কের মধ্যেই জানা গেল, করোনা ভর করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের খেলোয়াড়দের মধ্যে। অবশ্য করোনা পজিটিভ ক্রিকেটারের নাম এখনও উল্লেখ করেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বুধবার পিসিবির পক্ষ থেকে জানানো হয়, নিয়মিত পরীক্ষায় স্কোয়াডের একজন ক্রিকেটারের শরীরে কোভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে। রিপোর্ট পাওয়ার পর পরই তাকে আইসোলেশনে পাঠানো হয়েছে। তবে সুখবরের বিষয় হলো— ওই ক্রিকেটার ছাড়া বাকি ৩৪ জন করোনা নেগেটিভ হয়েছেন।

পিসিবি আরও জানিয়েছে, করোনা পরীক্ষায় নেগেটিভ হওয়া স্কোয়াডের সদস্যরা বৃহস্পতিবার লাহোরে ট্রেনিং ক্যাম্পের জন্য রিপোর্ট করবেন। শুক্রবার গাদ্দাফি স্টেডিয়ামে শুরু হবে ক্যাম্প।

করোনা আক্রান্ত সেই ক্রিকেটারের বিষয়ে জানানো হয়েছে, নিজ বাড়িতে আইসোলেশনে থেকে বৃহস্পতিবার ফের করোনা পরীক্ষা করা হবে তার। ফল নেগেটিভ এলেও লাহোরে দুদিন আইসোলেশনে থাকতে হবে তাকে। এরপর পুনরায় করোনা টেস্টে নেগেটিভ হলে দলে যোগ দিতে পারবেন ওই ক্রিকেটার।

আগামী ২ এপ্রিল থেকে ১৬ এপ্রিলের মধ্যে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩ টি ওয়ানডে আর ৪ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান। সেই সফর শেষ করে জিম্বাবুয়ে যাবেন বাবর আজমরা। সেখানে স্বাগতিক দলের বিপক্ষে ৩ টি টি-টোয়েন্টি আর দুটি টেস্ট খেলবে পাকিস্তান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর