• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

নারী সহকর্মীর সাথে অনৈতিক সম্পর্ক, বরখাস্ত হলেন সোনালী ব্যাংক কর্মকর্তা

বীরযোদ্ধা / ৬৪
প্রকাশিত : ৫:২৩ পিএম, (সোমবার) ২২ মার্চ ২০২১

বীরযোদ্ধা ডেক্স :

নারী সহকর্মীর সাথে অনৈতিক সম্পর্কের  অভিযোগে সোনালী ব্যাংক লিমিটেডের সহকারী মহাব্যবস্থাপক পদমর্যাদার এক নির্বাহীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একইসঙ্গে নারী-পুরুষ সব সহকর্মীর সঙ্গে পেশাদারি সম্পর্কের বাইরে ব্যক্তিগত অনৈতিক সম্পর্ক স্থাপনের ব্যাপারে ব্যাংকের সব কর্মকর্তা-কর্মচারীকে সতর্ক করেছে রাষ্ট্রায়ত্ত এ ব্যাংক।

১৬ মার্চ সোনালী ব্যাংক তাদের সব শাখার সব কর্মকর্তা-কর্মচারীর উদ্দেশে এ বিষয়ে একটি চিঠি দেয়। ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক সরদার মুজিবুর রহমান ও উপমহাব্যবস্থাপক মো. খায়রুল আলম স্বাক্ষরিত ওই চিঠিতে বলা হয়েছে, সহকারী মহাব্যবস্থাপক পদমর্যাদার একজন নির্বাহীর বিরুদ্ধে নারী সহকর্মীর সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপন সংক্রান্ত অভিযোগের তদন্ত প্রতিবেদন উপস্থাপন করা হলে ব্যবস্থাপনা কর্তৃপক্ষ সংশ্লিষ্ট নির্বাহীকে সাময়িক বরখাস্ত করার সিদ্ধান্ত নেয়। একই সঙ্গে ওই নির্বাহীর বিরুদ্ধে অভিযোগনামা ও অভিযোগবিবরণী দায়ের করার সিদ্ধান্ত নিয়েছে।

এমতাবস্থায়, নারী-পুরুষ নির্বিশেষে সব সহকর্মীর সঙ্গে পেশাদারি সম্পর্কের বাইরে ব্যক্তিগত অনৈতিক সম্পর্ক এড়িয়ে চলার জন্য ব্যাংকের সব পর্যায়ের নির্বাহী/কর্মকর্তা-কর্মচারিদের কর্তৃপক্ষের নির্দেশ মেনে চলতে সতর্ক করা হয় ওই চিঠিতে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর