• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০২:৪৩ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

নারায়ণগঞ্জে কোটি টাকার হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ি গ্রেফতার

বীরযোদ্ধা / ১৩৫
প্রকাশিত : ৯:৪৭ এএম, (মঙ্গলবার) ৯ মার্চ ২০২১

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জের আমলাব (কাঞ্চন রোড) এলাকায় মেসার্স মুন্সি ফিলিং স্টেশনের অভ্যন্তরে একটি ট্রাকে তল্লাশী করে কোটি টাকা মূল্যের ১ কেজি ৭৫ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গ্রেফতারকৃতরা হলো, জিয়ারুল (৩৬) ও জনি আহম্মেদ (২০)। এ সময় হেরোইন পরিবহনের দায়ে ১টি ট্রাক ও ১৩ টন বস্তায় ভর্তি মেলামাইন পারী জব্দ করা হয়।

মঙ্গলবার (৯ মার্চ) ভোরে অভিযান চালিয়ে হেরোইনসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে মঙ্গলবার দুপুরে র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাবের ওই কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত আসামী জিয়ারুল রাজশাহী জেলার গোদাবাড়ী থানার পূর্ব মেডিকেল পাড়া এলাকার আলাউদ্দিনের ছেলে এবং অপর আসামী জনি আহম্মেদ একই জেলা ও থানার যোদগোশাইদাস এলাকার তরিকুল ইসলামের ছেলে। তারা দীর্ঘদিন ধরে ট্রাকযোগে পণ্য পরিবহনের আড়ালে নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন পাচারের কাজ করতো। উদ্ধারকৃত হেরোইনের মূল্য প্রায় এক কোটি ৭ লাখ ৫০ হাজার টাকা।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে পণ্য পরিবহনের ছদ্মবেশে রাজশাহী হতে নারায়ণগঞ্জ ও ঢাকার আশপাশের এলাকায় নিষিদ্ধ হেরোইন নিয়ে এসে বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর