• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:০৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

নাগরপুরে বিদ্যুতস্পৃষ্টে মধ্যবয়সি নারীর মৃত্যু

বীরযোদ্ধা / ৭৮
প্রকাশিত : ৭:৪৫ পিএম, (বৃহস্পতিবার) ৬ মে ২০২১

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :

নাগরপুর উপজেলার সদর ইউনিয়নের পানান গ্রামে বিদ্যুতস্পৃষ্টে কমলা খাতুন (৫০) নামে এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে একই গ্রামের মেয়ের জামাইয়ের বাড়ির ঢেঁকির ঘরে ওই দূর্ঘটনা ঘটে বলে এলাকাবাসীরা জানিয়েছেন।

কমলা খাতুন উপজেলার পানান গ্রামের মৃত মতিয়ার রহমানের স্ত্রী। তার এক ছেলে সৌদি প্রবাসী ও এক মেয়ে একই গ্রামে বিয়ে হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার সকালে ঢেঁকিতে সাদা পাতা কুটতে (গুড়া) করতে যায় মেয়ের বাড়ি। ঢেঁকির ঘরে দরজায় হাত দিয়ে আর হাত সরতে পারেনি। দরজা ধরেই দাঁড়িয়ে ছিল কমলা। মেয়ে ও পাশের বাড়ির লোক এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে নাগরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে আরও জানা যায়, আগে থেকেই সম্পুর্ন ঘরটি বিদ্যুৎতায়িত ছিল। বৃহস্পতিবার সকালে নাগরপুর পল্লী বিদ্যুৎ অফিসের লোক এসে খুঁটির তার লাগিয়ে দিয়ে গিয়েছেন। এ ঘটনার পর তারা আবার এসে মিটার খুলে নিয়ে গিয়েছে বলে জানা যায়।

শোকে স্বজনদের কান্নায় এলাকার আকাশ ভারি হয়ে উঠেছে।

নাগরপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডি জি এমের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ বিষয়টি আমার অজানা, আমি বিষয়টি জেনে দেখি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. তুষার বলেন, কমলা খাতুনকে মৃত অবস্থায় আমাদের কাছে আনা হয়। আমরা পরীক্ষা করে দেখি ওনি মৃত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর