• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

নাগরপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ চ্যাম্পিয়ন দলকে সংবর্ধনা

বীরযোদ্ধা / ২৯
প্রকাশিত : ১:০৪ পিএম, (রবিবার) ৬ জুন ২০২১

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :

নাগরপুর উপজেলার আন্তঃ ইউনিয়ন অনূর্ধ্ব ১৭ বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ধুবড়িয়া ইউনিয়ন দলকে সংবর্ধনা দিলেন রাষ্ট্রীয় পুরস্কার প্রাপ্ত জাতীয় দলের সাবেক অধিনায়ক খুরশিদ আলম বাবুল।

গতকাল ৫ মে (শনিবার) বিকেলে ধুবড়িয়া খেলার মাঠে কিশোর ফুটবল দলটিকে সম্বর্ধনা দিয়ে তদের অনুপ্রেরণা যোগাতে প্রত্যেক খেলোয়াড়কে ফুটবল ও জার্সি উপহার দেন প্রধান অতিথি খুরশিদ আলম বাবুল।
রাষ্ট্রীয় পুরস্কার প্রাপ্ত সাবেক এ সফল অধিনায়কের জন্মস্থান ধুবড়িয়া ইউনিয়নের অনূর্ধ্ব ১৭ ফুটবল দলের কৃতিত্বে দলের সাথে সম্পৃক্ত সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমার পর আজ পর্যন্ত টাঙ্গাইল জেলা থেকে কেউ রাষ্ট্রীয় পুরস্কার কেউ পায়নি। তবে আমার এলাকার কিশোরদের খেলা ও সফলতা দেখে মনে হচ্ছে সেদিন আর বেশি দূরে নয়।
ধুবড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  সিহাব উদ্দিনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির, ধুবড়িয়া ইউপিরর সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান শাকিল, ধুবড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোকছেদুর রহমান রিপন, সাবেক খেলোয়াড় ছামি খান, টুটুল, কোচ তানসেন, নওরোজ, যুবরাজ, গোলাম মাহবুব বাবু, মো. আয়নাল হক খেলোয়াড় শশী রহমান ও মধুমতি ব্যাংক ধুবড়িয়া শাখার পরিচালক নজরুল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর