• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

নদীতে গোসল করতে নেমে কলেজছাত্র নিখোঁজ

বীরযোদ্ধা / ৫৩
প্রকাশিত : ৩:৪৯ পিএম, (শনিবার) ২৮ আগস্ট ২০২১

আহসান হাবীব শিপলু :

নওগাঁর বদলগাছী উপজেলার ডাকবাংলো সংলগ্ন ছোট যমুনা নদীতে গোসল করতে নেমে আবু শাহাদত শাহী সরদার (১৮) নামের এক কলেজছাত্র নিখোঁজ হয়েছে।

নিখোঁজ শাহী সরদার উপজেলার সদরের সরদারপাড়া মহল্লার একরামুল হক বাবুল সরদারের ছেলে। সে ঢাকার মুন্সী আব্দুর রউফ কলেজের উচ্চ মাধ্যমিক ১ম বর্ষের ছাত্র।

বন্ধু ও পারিবারিক সূত্রে জানা গেছে, আজ শনিবার বেলা ১১ টায় বন্ধুদের সাথে সদর উপজেলার নতুন ব্রিজের দক্ষিণ পাশে রিভার সিটি পাকের্র নিচে ফুটবল খেলতে আসে। ফুটবল খেলা শেষে বেলা পৌনে ১ টায় নদীতে গোসল করতে নামে। গোসলে নেমে দুই বন্ধু নদীর ওপারে পার হওয়ার সময় এক বন্ধু পাড়ে উঠলেও শাহী কিনারে উঠতে পারেনি। সে নদীর মধ্যে গিয়ে ডুবে যাওয়ার সময় বন্ধুদের সাহায্য চাইলে কিনারে থাকা অন্য বন্ধুরা বাঁশ নিয়ে নদীতে নামার আগেই সে পানির নিচে তলিয়ে যায়।

সঙ্গে থাকা তার বন্ধু মারুফ, রাতুল, মাসুম ও বাপ্পা জানায়, আমরা তাদেরকে অনেকবার নদীর ওইপারে যেতে নিষেধ করেছি কিন্তু তারা আমাদের কথা শোনেনি। তারা তাদের প্রিয় বন্ধুকে হারিয়ে বাকরোদ্ধ হয়ে পড়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। ঘটনার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়েছে। বেলা আড়াইটায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছেনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর