• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯:৩৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ধোবাউড়ায় পূর্ব শত্রুতায় বাড়িঘরে হামলা ভাঙচুর

বীরযোদ্ধা / ৫৬
প্রকাশিত : ৪:১০ পিএম, (বৃহস্পতিবার) ৩ জুন ২০২১

ধোবাউড়া (ময়মনষিংহ) প্রতিনিধি :

ধোবাউড়ায় পূর্ব শত্রুতার জেরে বাড়িঘরে হামলা করে রাম দা দিয়ে কুপিয়েছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় প্রাণের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন বাড়ির মালিক। উপজেলার বাঘবেড় ইউনিয়নের সানন্দখিলা গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, সানন্দখিলা গ্রামের আব্দুল হকের সাথে জমি সংক্রান্ত বিষয়ে একই গ্রামের মনসুর আলী ও ছফর আলীর সাথে দ্বন্দ চলে আসছে। তারই জের ধরে বুধবার সন্ধ্যায় মনসুর আলী ও ছফর আলী তার লোকজন নিয়ে দেশীয় অস্ত্র রাম দা দিয়ে বসতবাড়িতে কুপিয়েছে।

এ সময় প্রাণভয়ে পালিয়ে যান আবদুল হক, সবুজ, মিরাশ, মোফাজ্জলসহ আরও অনেকে। বর্তমানে প্রতিপক্ষ মনসুর আলী গংদের ভয়ে বাড়িতে যেতে পারছেন না তারা। এ ঘটনায় বুধবার রাতে আবদুল হক বাদী হয়ে ধোবাউড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বাঘবেড় ইউনিয়নের চেয়ারম্যান ফরহাদ রব্বানী সুমন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আইনগত সহায়তা নেওয়ার।

স্থানীয়রা জানান, অভিযুক্তদের বিরুদ্ধে তুচ্ছ ঘটনা নিয়ে এর পূর্বেও কয়েক জনকে কুপিয়ে গুরতর জখম করার মামলা চলমান রয়েছে। এলাকাবাসী অভিযুক্তদের বিচার দাবি করেন।

ধোবাউড়া থানার এস আই সানজিদ হাসান জানান, অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্ত করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর