• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:১০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ধোবাউড়ায় নাশকতার মামলায় দুই হেফাজতকর্মী গ্রেফতার

বীরযোদ্ধা / ৫২
প্রকাশিত : ৭:৫২ পিএম, (শনিবার) ২২ মে ২০২১

ময়মনসিংহ ব্যুরো :

ময়মনসিংহের ধোবাউড়ায় হেফাজতে ইসলামের দুই কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাতে উপজেলার গামারিতলা ইউনিয়নের দক্ষিণ রাণীপুর গ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে আব্দুল আওয়াল (৫৫) ও পোড়াকান্দুলিয়া ইউনিয়নের দুধনই গ্রামের আবির হোসেনের ছেলে মাওলানা নুরুল ইসলাম (৩৫) কে গ্রেফতার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ধোবাউড়া থানার ওসি (তদন্ত) জালাল উদ্দিন জানান, ধোবাউড়া থানা পুলিশ শুক্রবার রাত ২ টায় নিজ বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের ২ এপ্রিল দায়েরকৃত মামলায় শনিবার সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য গত ২ এপ্রিল হেফাজতে ইসলামের কেন্দ্র ঘোষিত কর্মসূচিতে ধোবাউড়ায় পুলিশের সাথে হেফাজত কর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় ধোবাউড়া থানার ওসি আবুল কালাম আজাদসহ কয়েকজন আহত হয়েছিলেন।

অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, এ মামলায় দু’জনকে আমরা ইতোমধ্যে গ্রেফতার করেছি। ভিডিও ফুটেজ দেখে বাকিদের শনাক্ত করে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর