• বুধবার, ১৮ মে ২০২২, ০৪:২০ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ত্রিশালে দেড় বছর আগে চুরি হওয়া গ্যাস সিলিন্ডার মামলার রহস্য উদঘাটন

বীরযোদ্ধা / ১৪০
প্রকাশিত : ৮:৪৫ পিএম, (শুক্রবার) ২৮ মে ২০২১

মোঃ ফারুক হোসেন :

গত ২০২০ সালের ২০ জানুয়ারি দিবাগত রাতে ময়মনসিংহের ত্রিশাল থানার উকিলবাড়ী মোড়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পার্শ্বে ভাই ভাই ট্রেডার্স নামে বাদীর পেট্রোম্যাক্স এলপিজি সিলিন্ডার গ্যাসের গোডাউন সাটার ও কেচি গেটের তালা কেটে প্রায় ৫ লাখ টাকা মূল্যের ২২১ টি গ্যাস সিলিন্ডার চুরি সংঘটিত হয়।

মামলাটি ডিবিতে হস্তান্তরের পর পুলিশ সুপারের দিক নির্দেশনায় ওসি ডিবি’র তত্বাবধানে এসআই(নিঃ) মোঃ সোহরাব আলী দীর্ঘ তদন্ত করে ১ বছর ৫ মাস পর মামলার রহস্য উদঘাটন করতে সক্ষম হন। ঘটনায় জড়িত সন্দেহে ৩ জন আসামীকে গ্রেফতার করে ব্যাপক জিজ্ঞাসাবাদে ওই আসামীরা চুরির ঘটনা স্বীকার করে।

ধৃত আসামীরা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন এলাকা হতে এই ধরনের গ্যাস সিলিন্ডার চুরি করে আসছে বলে চাঞ্চল্যকর তথ্য প্রদান করে ২৮ মে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ মাসুম মিয়া, ৩নং আমলী বিচারিক আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। চোরাই মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ৫ এর অধিক করে মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হলো- হাসান হৃদয় (২৭), বিজয় (২২) ও তরিকুল ইসলাম (৩০)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর