• শনিবার, ১৯ জুন ২০২১, ১১:৩৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে দুর্গাপুরে মানববন্ধন

বীরযোদ্ধা / ২১
প্রকাশিত : ৮:৪২ পিএম, (বৃহস্পতিবার) ১০ জুন ২০২১

মোঃ ফারুক হোসেন, ময়মনসিংহ ব্যুরো :

শিক্ষা ব্যবস্থার চলমান অচলাবস্থা নিরসন ও সুরক্ষা নিশ্চিতপূর্বক শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে নেত্রকোনার দুর্গাপুরে মানববন্ধন করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন উপজেলা শাখা ।

বৃহস্পতিরবার দুপুরে পৌর এলাকাস্থ প্রেসক্লাব মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা শাখার সহ সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে সাধারন সম্পাদক আলী উসমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন- নেত্রকোনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাকির মাহমুদ, ইসলামী আন্দোলন উপজেলা শাখার সহসভাপতি আব্দুল মান্নান, সাধারন সম্পাদক মামুনুর রশিদ মামুন, ইসলামী যুব আন্দোলনের দফতর সম্পাদক মাওলানা মুফতি জামাল উদ্দিন , সাবেক কওমি মাদ্রাসার সম্পাদক কেফায়েতুল্লাহ ও কুল্লাগড়া ইউপির সদস্য হাবিবুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, মহামারি করোনায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে দেশের শিক্ষা ব্যবস্থা। শিক্ষার সঙ্গে জড়িত সবকিছুতেই বিপর্যয় নেমে এসেছে। দীর্ঘদিন স্কুল-কলেজ বন্ধ থাকায় শিক্ষার্থীদের ওপর বিরূপ প্রভাব পড়ছে। তাই কাল বিলম্ব না করে দ্রুততম সময়ে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার জন্য সরকারের কাছে জোর দাবি জানান বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর