• শনিবার, ১৯ জুন ২০২১, ১২:৫২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

সাংবাদিক রেজা ফাগুনের হত্যাকান্ড নিয়ে পিবিআইয়ের সংবাদ সম্মেলন

বীরযোদ্ধা / ২০
প্রকাশিত : ৯:০২ পিএম, (বৃহস্পতিবার) ১০ জুন ২০২১

মোঃ ফারুক হোসেন, ময়মনসিংহ ব্যুরো :

তরুণ সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুনের হত্যাকান্ডের সাথে জড়িত চক্রটিকে চিহ্নিত করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), জামালপুর।

বৃহস্পতিবার দুপুরে পিবিআই জামালপুরের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

পিবিআই জামালপুরের পুলিশ সুপার এম এম সালাহ উদ্দিন বলেন, এনটিভির সাংবাদিক কাকন রেজার ছেলে তরুণ সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুন ২০১৯ সালের ২১ মে ঢাকা থেকে কমিউটার ট্রেনে করে জামালপুর হয়ে শেরপুরে তার বাড়ীর উদ্দেশ্যে রওনা হন। ট্রেনে তাকে ছিনতাইকারীরা জোর করে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তার কাছ থেকে মোবাইল, আইডি কার্ড, নগদ টাকা ও ল্যাপটপ ছিনিয়ে নেয়।

এ সময় রেজা ফাগুন বাধা দিলে তাকে ট্রেনের দরজা থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরের দিন জামালপুরের নান্দিনা রেলস্টেশনের কাছে রানাগাছা এলাকা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। এ ব্যাপারে জামালপুর রেলওয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

পুলিশ সুপার আরও বলেন, গত ৪ মাস আগে পিবিআই’কে মামলার তদন্তের দায়িত্ব দেওয়া হয়। ইতোমধ্যে হত্যাকান্ডের সাথে জড়িত চক্রের ৫ জনকে চিহ্নিত করা হয়েছে। তাদেরকে গ্রেফতারে অভিযান চলছে। ঘটনার সাথে জড়িত মাজহারুল ইসলাম ও সোহরাব মিয়া নামে ২জনকে গ্রেফতার করা হয়েছে। তারা ঘটনার সাথে থাকার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। সাংবাদিক কাকন রেজা পিবিআই এর তদন্তে সন্তুষ্টি প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর