• শনিবার, ১৯ জুন ২০২১, ১২:২২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

হোসেনপুরে এমপির নির্দেশে ইট-সুড়কি ফেলা হলো সড়কে

বীরযোদ্ধা / ১৬৪
প্রকাশিত : ৫:৫০ পিএম, (বৃহস্পতিবার) ১০ জুন ২০২১

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

হোসেনপুর-বাকচান্দা সড়কে ছোট বড় খানাখন্দ ও সড়ক খুঁড়ে ফেলে রাখায় যান চলাচল ও জনদুর্ভোগ বেড়েই চলছিল। সামান্য বৃষ্টিতেই গর্তে পানি জমে বিভিন্ন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটছে। ইতোমধ্যেই সড়কের কাজ না করে ঠিকাদার উধাও হওয়ায় তার কার্যাদেশ বাতিল করা হয়েছে। নতুন টেন্ডার সময় সাপেক্ষ ব্যাপার।

তাই জনগণের দূর্ভোগের কথা চিন্তা করে কিশোরগঞ্জ-১ আসনের এমপি ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি জরুরি ভিত্তিতে নিজস্ব ব্যবস্থাপনায় সড়কটি মেরামত করার নির্দেশনা দিয়েছেন।  ওই সড়কে বেশি ক্ষতিগ্রস্ত অংশগুলো ইট ফেলে ও বালু দিয়ে মেরামতের কাজ শুরু করা হয়েছে। তবে দ্রুত সময়ের মাঝে মূল কাজ শুরু করার প্রচেষ্টা অব্যাহত থাকবে।

এ সময় কাজের তদারকিতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া পারভেজ ও উপজেলা প্রকৌশলী।

উল্লেখ্য যে, হোসেনপুর-ঢাকা-নান্দাইল সড়কটি চার বছর আগে ঢাকার একটি ঠিকাদারী প্রতিষ্ঠান কাজ পেয়ে বার বার উধাও হয়ে পরে। স্থানীয় উপজেলা প্রকৌশল অধিদপ্তর বার বার চিঠি দিয়ে কাজ না করায় সম্প্রতি তা বাতিল করে তাদেরকে কালো তালিকাভুক্ত করে।যে জন্য এ সড়কটি পুনরায় দরপত্র আহবান করে; তা সংস্কার করা সময় সাপেক্ষ বলে কিশোরগঞ্জ জেলা  অফিসের প্রকৌশলী আমিনুর রহমান জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর