• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

দূর্গাপুরে ৭ হাজার পরিবারকে ঈদ সামগ্রী দিলেন পৌর মেয়র

বীরযোদ্ধা / ৫৪
প্রকাশিত : ৯:০১ পিএম, (মঙ্গলবার) ৪ মে ২০২১

মোঃ ফারুক হোসেন, ময়মনসিংহ ব্যুরো :

নেত্রকোনার দুর্গাপুরে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পৌর মেয়র মোঃ আলাউদ্দিনের নিজ অর্থায়নে পৌরসভার ৯টি ওয়ার্ডে ৭ হাজার অতিদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেছেন।

আজ মঙ্গলবার সকালে মজিরনগর আশ্রায়ন প্রকল্প এলাকায় ওই বিতরণ কার্যত্রুমের শুভ উদ্বোধন করেন মেয়র আলা উদ্দিন।

এরপর স্থানীয় আনসার ও স্বেচ্ছাসেবকদের সহায়তায় নিরাপদ দূরত্ব বজায় রেখে সরকারি নির্দেশনা মেনে ঘরে অবস্থানের আহ্বান জানিয়ে ঈদ সামগ্রীর প্যাকেট পৌর ওয়ার্ডের বাসিন্দাদের ঘরে ঘরে পৌছে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র মশিউজ্জামান বাদল, সংশ্লিষ্ট ওয়ার্ড কমিশনার ইব্রাহিম খলিল টিপু, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক মো. আব্দুল হান্নান, প্রেসক্লাব সহসভাপতি তোবারক হোসেন খোকন, সাধারন সম্পাদক জামাল তালুকদার, সাংবাদিক মোহন মিয়া, ধনেশ পত্রনবীশসহ স্থানীয় গণ্যমান্যরা।

উল্লেখ্য পৌর মেয়র আলাউদ্দিন প্রতি বছরই ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য পৌরবাসীর মাঝে নিজ অর্থায়নে ঈদ সামগ্রী বিতরন করে আসছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর