• বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ১০:২৭ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ত্রিশালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বীরযোদ্ধা / ৬৪
প্রকাশিত : ৮:০১ পিএম, (বৃহস্পতিবার) ৩ জুন ২০২১

আবু রাইহান :

ময়মনসিংহের ত্রিশালে শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে সরকারি নজরুল একাডেমি মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক, বালিকা অনুর্ধ্ব-১৭, বৃহস্পতিবার (০৩জুন) বিকেলে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

এ ফাইনাল খেলায় পৌরসভা বনাম ধনীখোলা ইউনিয়নের মধ্যে ৪-০ গোলে ধনীখোলা ইউনিয়নকে পরাজিত করে ত্রিশাল পৌরসভা বিজয়ী হয়।

উপজেলার নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য ও ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী (এমপি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মতিন সরকার, পৌর মেয়র এ বি এম আনিছুজ্জামান আনিছ, এসিল্যান্ড তরিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম, সাবেক উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ এন এম শোভা মিয়া আকন্দ, ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির আকন্দ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নজরুল ইসলাম, ওসি মোঃ মাইন উদ্দিন, সাবেক ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল ও নজরুল একাডেমির প্রধান শিক্ষক কামরুল ইসলাম প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর