• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:০৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ত্রিশালে পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বীরযোদ্ধা / ৬৬
প্রকাশিত : ৯:৪০ পিএম, (বুধবার) ২৮ এপ্রিল ২০২১

ময়মনসিংহ ব্যুরো :

‘নিঃস্বার্থে সেবা করি-পথশিশু মুক্ত বাংলাদেশ গড়ি’ শ্লোগানকে সামনে নিয়ে ময়মনসিংহের ত্রিশালে পালিত হয়েছে পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী।

দিবসটি উপলক্ষে ত্রিশালের সকল সেচ্ছাসেবী সংগঠন ও পথশিশুদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে ধর্মীয় ও অদ্যম স্কুল পরিচালনা বিষয়ক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকালে দরিরামপুরস্থ একটি রেস্টুরেন্টে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

পথশিশু কল্যাণ ফাউন্ডেশন ত্রিশাল উপজেলা শাখার সভাপতি মাহমুদুল হাসান রায়হানের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাহির আঞ্জুম, দরিরামপুর তরফদার পাড়া জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মুফতি জহিরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও পিএসকেএফ’র উপদেষ্টা জিল্লুর রহমান আকন্দ, বিশিষ্ট ব্যবসায়ী ও পিএসকেএফ’র উপদেষ্টা ফেরদৌস আলম শিবিব, মোঃ সৌকত আলী সরকার, স্বেচ্ছাসেবী সংগঠন ‘পাশে দাড়াও’র সভাপতি জহির সরকার, ত্রিশাল রির্পোটার্স ইউনিটির সভাপতি এইচ এম জোবায়ের হোসাইন, ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ডা: এনামুল হক।

পথশিশু কল্যান ফাউন্ডেশন ত্রিশাল শাখার যুগ্ম সাধারন সম্পাদক এম এ এ মানিকের সঞ্চালনায় অনুষ্ঠানে অংশ নেন, অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক রাকিবুল হাসান, অদম্য স্কুল পরিচালক জাহিদুল ইসলাম জনি, আইটি ও মিডিয়া সম্পাদক আনিকা বুশরা নিশাত, অদম্য স্কুলের সহকারী পরিচালক সুমি আক্তার, অদম্য ব্লাড’র সমন্বয়ক রোহেনা আক্তার, হাসির খাবার’র সমন্বয়ক মাসুদ রানা।

এছাড়া ত্রিশাল হেল্পলাইনের আজহারুল আমিন সজিব, বিডি ক্লিনের রুকনুজ্জামান বাপ্পি, হাত বাড়াও’র মারুফ আহমেদ, সৎ সংঘ’র আবদুল্লাহ, ত্রিশাল ব্লাড ডোনেশন ক্লাবের আমিরুল ইসলাম সাকিল, রক্তদানে আগ্রনীর রুবেল হোসাইন, স্টুডেন্ট ওয়ালফেয়ারের রুবায়েত রুসাত প্রমূখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর