• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

তিনটি ড্রেজার মেশিন ও পাইপ ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত

বীরযোদ্ধা / ৩২১
প্রকাশিত : ৫:১৮ পিএম, (সোমবার) ৯ আগস্ট ২০২১

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি :

ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের রশিবপুরাা গ্রামে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে রশিবপুরা বিল থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় তিনটি ড্রেজার মেশিন ধ্বংস করা হয়েছে। এ ঘটনায় বালু উত্তোলনকারী চক্রের সদস্যরা কৌশলে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।

আজ সোমবার সকালে এ অভিযান পরিচালনা করেন ভাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ব্যারিস্টার সজিব আহমেদ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ব্যারিস্টার সজিব আহমেদ বলেন, অনেকদিন যাবত ঐ ইউনিয়নে এক শ্রেণির বালু ব্যবসায়ি অবৈধভাবে বালু উত্তোলন ও ক্রয়-বিক্রয় করে আসছিল। এতে পরিবেশের ব্যাপক ক্ষতি হয়। বিলের ফসলের জমির ব্যাপক ক্ষতি হচ্ছিল। এলাকাবাসির অভিযোগের ভিত্তিতে বালু উত্তোলনকারী ৩টি ড্রেজার মেশিন বিকল করে দেওয়া হয়েছে। অভিযানের বিষয়টি জানতে পেরে অভিযুক্তরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। জনস্বার্থে এ অভিযান চলমান থাকবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর