• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

তারাকান্দায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

বীরযোদ্ধা / ৫৯
প্রকাশিত : ৭:২৮ পিএম, (শুক্রবার) ২৮ মে ২০২১

মোঃ ফারুক হোসেন, ময়মনসিংহ ব্যুরো :

তারাকান্দায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ও উপজেলা ক্রিড়া সংস্থা’র আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) শুক্রবার বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ মাঠে উদ্বোধন করা হয়েছে।

খেলা উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে ইউএনও মিজাবে রহমতের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থা’র সাধারণ সম্পাদক হজরত আলী তুষারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

আরও বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ফজলুল হক, সহকারী কমিশনার (ভূমি) জিন্নাত শহীদ পিংকি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর, সাধারণ সম্পাদক বাবুল মিয়া সরকার, সহ-সভাপতি মেজবাহ উল আলম রুবেল চৌধুরী, মোজাম্মেল হক, যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল আলম, ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন ও ছালমা আক্তার কাকন, যুবলীগ আহবায়ক আব্দুল মান্নান, ছাত্রলীগ সভাপতি রাকিব হাসান মাজাহারুল প্রমূখ।

খেলায় কাকনী অনুর্ধ্ব-১৭কে ৩ গোলে হারিয়ে বিসকা অনুর্ধ্ব-১৭ জয় লাভ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর