• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ডুয়েটের মেধাবী ছাত্রের কিডনীর চিকিৎসায় আর্থিক সহায়তা

বীরযোদ্ধা / ১০০
প্রকাশিত : ৪:২১ পিএম, (মঙ্গলবার) ২৭ জুলাই ২০২১

ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) এর মেধাবী ছাত্র টেক্সটাইল ইঞ্জিনিয়ার আহসান হাবীব কিডনী রোগে আক্রান্ত হন হওয়ার ঘটনাটি দেশের বিভিন্ন গণমাধ্যমে প্রচার হওয়ার পর বেশ সাড়া ফেলে। তাঁর কিডনী দুটি ট্রান্সপার করতে প্রায় ১৫ লাখ টাকা প্রয়োজন। হাবীবের কিডনী সমস্যার বিষয়টি নিয়ে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহমান তাঁকে সহযোগিতার জন্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানকে আহ্বান জানায়।

এতে বালিয়াডাঙ্গী উপজেলার সকল কলেজ, মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসার শিক্ষকগণ সাহায্যের হাত বাড়ান। আজ মঙ্গলবার আনুষ্ঠানিক ভাবে এই সহায়তা প্রদান করা হয়।

কাশিপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রউফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও -২ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলামের ছেলে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম সুজন। বিশেষ অতিথি ছিলেন- ধর্মগড়, কাশিপুরের নতুন চাঁদের প্রতিষ্ঠাতা সভাপতি, বর্তমান উপদেস্টা আব্দুল মালেক।

এ সময় অনুষ্ঠানের আহ্বায়ক বালিয়াডাঙ্গী মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহমান, বালিয়াডাঙ্গী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ড. টি এম মাহবুবর রহমান,বালিয়াডাঙ্গী সরকারী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, লাহিড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান, হলদিবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল হোসেন, লাহিড়ী ফাজিল মাদরাসার অধ্যক্ষ নুরল হক, বড়পলাশবাড়ী ইসলামীয়া মাদরাসার সুপার কুসুমউদ্দীনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।

এ সময় ব্যক্তিগত, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান থেকে নগদ ৪ লক্ষ ৬৭ হাজার ৬শ টাকা আদায় হয়।

জানা গেছে, তাঁর চিকিৎসার জন্য প্রায় ১৫ লাখ টাকার প্রয়োজন। পরে তার রোগমুক্তি চেয়ে মোনাজাত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর