• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৪৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ডিবি’র অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

বীরযোদ্ধা / ৮
প্রকাশিত : ৯:৪৩ পিএম, (শুক্রবার) ২৪ সেপ্টেম্বর ২০২১

ময়মনসিংহ ব্যুরো :

ময়মনসিংহে ডিবির অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে।

ডিবি সূত্রে জানা যায়, পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ সফিকুল ইসলাম অফিসার-ইনর্চাজ, জেলা গোয়ন্দো শাখা, ময়মনসিংহের নির্দেশনায় ২৪ সেপ্টেম্বর ২০২১ তারিখ এসআই মোঃ সোহরাব আলী অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার ত্রিশাল থানাধীন বগার বাজার চৌরাস্তা গুজিয়াম থেকে রাত ০৩.২০ ঘটিকার সময় ডাকাতির প্রস্তুতি গ্রহন করে সমবেত হওয়া ডাকাত দলকে আটক করে। ডাকাতরা নিজেদের যাতায়াত ও লুন্ঠিত মালামাল বহনের জন্য নিয়ে আসা ট্রাক ও ০৬টি দেশীয় অস্ত্র আন্তঃ জেলা ডাকাত দলের ১। মোঃ আনিস (৫৮), পিতা মৃত-হাকিম আলী, মাতা মৃত-কুলসুম বেগম, সাং-চর আউলিয়াপুর, থানা-বাকেরগঞ্জ, জেলা-বরিশাল, ২। মোঃ আঃ লতিফ (৪২), পিতা মৃত-আবু শেখ, মাতা মৃত-মতিজান বেগম, সাং-মিরপুর, ১৪নং ওয়ার্ড, সিরাজগঞ্জ পৌরসভা, থানা-সিরাজগঞ্জ, জেলা-সিরাজগঞ্জ, ৩। মোঃ হানিফ (৫০), পিতা মৃত-শাহা মোল্লা, মাতা মৃত-মজিতন্নেছা, সাং-উগলারচর/হুগলারচর, থানা-সখিপুর, জেলা-শরীয়তপুর, ৪। মোঃ আমিনুল ইসলাম (২০), পিতা-মোঃ রফিকুল ইসলাম, মাতা-মোছাঃ সাহের বানু খাতুন, সাং-ছনগাছা, থানা-সিরাজগঞ্জ সদর, জেলা-সিরাজগঞ্জ, ৫। মোঃ আলতাফ হোসেন (৩৫), পিতা মৃত-ইমতাজ আলী, মাতা-মোছাঃ রাশেদা বেগম, সাং-উত্তর সিংগাড়ি, থানা-কিশোরগঞ্জ, জেলা-নীলফামারী ৬। মোঃ আতিকুল ইসলাম (২৮), পিতা-মোঃ নাজিম উদ্দিন, মাতা-মোছাঃ নাছিমা, সাং-বর্তা, থানা-ভালুকা, জেলা-ময়মনসিংহদেরকে গ্রেফতার করা হয়। ডাকাতির প্রস্তুতি গ্রহন করে ডাকাতি করার জন্য ঘটনাস্থলে সমবেত হওয়ার অভিযোগে ডাকাতদের বিরুদ্ধে ত্রিশাল থানায় পেনাল কোড ৩৯৯/৪০২ ধারায় এবং উদ্ধারকৃত অবৈধ অস্র রাখার অভিযোগে ডাকাতদের বিরুদ্ধে ১৮৭৮ সনের অস্র আইনের ১৯এ ধারায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদেরকে ৭দিনের পুলিশ রিমান্ডের আবেদন সহ বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। পলাতক ডাকাতদেরকে গ্রেফতার করার জন্য একাধিক টিম ধারাবাহিক অভিযান পরিচালনা করছে। ধৃত আসামীদের পিসি/পিআর হলো:
১। আসামি মোঃ আঃ লতিফ (৪২)এর বিরুদ্ধে সিরাজগঞ্জ এর কামারখন্দ থানার এফ আই আর নং-৫/১০২, তারিখ- ১২ আগষ্ট, ২০২১; ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০; ২।আসামি মোঃ আলতাফ হোসেন (৩৫) এর বিরুদ্ধে টাঙ্গাইল এর মির্জাপুর থানার এফ আই আর নং-৩০/৩২৩, তারিখ- ২৪ অক্টে, ২০১৯ ধারা- ৩৭৯/৪১৩ পেনাল কোড-১৮৬০;৩। আাসামি মোঃ আতিকুল ইসলাম (২৮) এর বিরুদ্ধে গাজীপুর এর শ্রীপুর থানার এফ আই আর নং-৪৫, তারিখ- ১৯ জানু, ২০১৫; ধারা- ৩৮০/৪১১ পেনাল কোড-১৮৬০; এবং জিএমপি এর কোনাবাড়ী থানার এফ আই আর নং-১৬/৪১, তারিখ- ২০ ফেব্রু, ২০২১; ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড-১৮৬০।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর