• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ডিজিটাল ইউনিয়ন গড়তে চায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আজহারুল

বীরযোদ্ধা / ৩৯৮
প্রকাশিত : ৭:১৩ পিএম, (মঙ্গলবার) ৭ সেপ্টেম্বর ২০২১

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি :

আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে প্রার্থীদের শুরু হয়েছে দৌড়ঝাঁপ। জনগণের সেবা করার ব্রত নিয়ে  মাদক, সন্ত্রাস, দূর্নীতিসহ চাঁদাবাজমুক্ত একটি পরিকল্পিত পরিচ্ছন্ন ডিজিটাল ইউনিয়ন গড়তে ১নং জিনারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনসাধারণকে  নানান উন্নয়নমূলক প্রতিশ্রুতি দিচ্ছেন সৌদি প্রবাসী আজহারুল ইসলাম। আগামী ৯ সেপ্টেম্বর প্রাইভেট হেলিকপ্টারে চড়ে জিনারী ইউনিয়নবাসিকে  শুভেচ্ছা ও অভিনন্দন জানাবেন তিনি।

জানা যায়, কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার জিনারী ইউনিয়নের কৃতি সন্তান তরুন সমাজসেবক আজহারুল ইসলাম এলাকার যে কোনো সমস্যায় বিপদগ্রস্ত মানুষের পাশে ছুটে যান এবং সমস্যা সমাধান ও সহযোগিতা করেন।

কন্যাদায়গ্রস্থ পিতার পাশে দাড়ানো, অভাবী, কাজহীন মানুষকে কাজ করার সুযোগ করে দেয়া, যুবসমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত, মাদকমুক্ত ও ক্রীড়ামোদী করে গড়ে তোলা, এলাকার উন্নয়নে অংশগ্রহণ করে যাচ্ছেন তিনি। একই সাথে মাদক, সন্ত্রাস ও দুর্নীতি প্রতিরোধসহ জনসচেতনতামূলক কর্মসুচিও চালিয়ে যাচ্ছেন তিনি।

শুধু যুব সমাজ নয়, ছাত্র-শিক্ষক, শ্রমিক-জনতা, বৃদ্ধবণিতাসহ সকল শ্রেণি-পেশার মানুষের কাছে আজহারুল ইসলাম প্রিয় মুখ।

ইউনিয়নে বিভিন্ন শ্রেনি পেশার মানুষের সাথে আলাপচারিতায়  বলেন, বর্তমানে সাধারন মানুষের অন্তরেও আজহারুল নাম শোনা যাচ্ছে। ইউনিয়নবাসী এই জনপদে তরুণ ব্যক্তিকে আগামী ইউনিয়ন পরিষদের অভিভাবকের হিসেবে দায়িত্ব অর্পণ করতে চায় তাকে। ইউনিয়নের বাসিন্দা বলেন, দীর্ঘদিন আমাদের এ জনপদ অনেক অবহেলিত। সংস্কারের অভাবে চলাচলে এখন প্রচুর দুর্ভোগ পোহাতে হচ্ছে। তার পরে এ অঞ্চলে দৃশ্যমান কোন উন্নয়ন হয়নি।বর্তমান তরুণ ভোটাররা পরিবর্তনে পরিকল্পনা করছে নতুন প্রজন্ম। দীর্ঘদিনের জরাজীর্ণতাকে পিছনে ফেলে ইউনিয়নবাসীর সার্বিক সহযোগীতায় নিয়ে সকল উন্নয়নমূলক কাজ ত্বরান্বিত করবেন।

চেয়ারম্যান প্রার্থী আজহারুল ইসলাম বলেন, আমি নির্বাচিত হলে উন্নয়নের রোল মডেল হবে জিনারী ইউনিয়ন। সন্ত্রাস, দুর্নীতি, মাদকমুক্ত ও আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল ইউনিয়ন গঠনসহ সকল কর্মকান্ডে জনগণের অংশগ্রহণ ও জবাবদিহিতা নিশ্চিত করাই হবে আমার মূল লক্ষ্য। তিনি দৃঢ় প্রত্যয়ে বলেন, দীর্ঘদিনের সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাবেন।

অন্যায়ের বিরুদ্ধে সর্বদা সোচ্চার থেকে সবসময় কাজ করতে চাই। নির্বাচনে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর