• বুধবার, ১৮ মে ২০২২, ০২:৫৮ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ঠাকুরগাঁওয়ে করোনা প্রতিরোধে জনউদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন

বীরযোদ্ধা / ১২৯
প্রকাশিত : ৫:৫৯ পিএম, (সোমবার) ১৭ মে ২০২১

ঠাকুরগাঁও প্রতিনিধি :

জেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে সোমবার ঠাকুরগাঁওয়ে করোনা প্রতিরোধে জনউদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

কর্মসুচির অংশ হিসেবে শহরের চৌরাস্তা, স্টেশন রোড, কালিবাড়ি , বাসস্ট্যান্ডসহ কয়েকটি স্থানে পথসভা করেন স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাসহ সংশ্লিষ্টরা।

এ সময় পথচারি ও যানবাহনে চলাচলরত যাত্রীদের মাস্ক পরিধান ও লিফলেট বিতরণ করে সচেতন করা হয়।

পথসভায় বক্তব্য রাখেন- ঠাকুরগাঁও সিভিল সার্জন ডাঃ মাহফুজার রহমান সরকার, শিশু বিশেষজ্ঞ ডাঃ শাহজাহান নেওয়াজ, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম, সদর উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, জাতীয় সাংবাদিক সংস্থা ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদ, এমওডিসি ডাঃ শিরিন আক্তার পপি, ডাঃ ফারিহা মেহজাবিন ও ডাঃ আফরিন আক্তার প্রমুখ।

বক্তারা বলেন, করোনার দ্বিতীয় ও তৃতীয় ঢেউ মোকাবেলায় সকলকে সচেতনার সাথে চলাফেরার পাশাপাশি প্রত্যেককে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ প্রদান করেন।

পরে জেলা শহরের বিভিন্নস্থানে পথসভায় যোগ দেন তারা। এ সময় তারা বিভিন্ন স্থানে জনগণকে মাস্ক পড়তে সচেতনতার পাশাপাশি মাস্ক বিতরণ করেন।

ঠাকুরগাঁও সিভিল সার্জন ডাঃ মাহফুজার রহমান সরকার জানান, এ ধরণের ক্যাম্পেইন ও সচেতনতামুলক কর্মসুচি অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর