• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় প্রাণ গেল ২জনের

বীরযোদ্ধা / ৩৬
প্রকাশিত : ৩:৩৭ পিএম, (শনিবার) ২৬ জুন ২০২১

শেখ ফরিদ :

ময়মনসিংহের ভালুকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে চলন্ত পিকআপের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৫ জুন) দিবাগত রাত ১টার দিকে উপজেলার নিশিন্দা বাজার নামকস্থানে।

নিহতরা হলেন- শেরপুর সদর উপজেলার কচিয়ামারী গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম (৫৫) ও জঙ্গলদী গ্রামের বুদু শেখের ছেলে আজিজুল (৪৮)।

ভরাডোবা হাইওয়ে থানার এস আই জিয়াউল হক বীরযোদ্ধা ডট কমকে খবরটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘটনার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ওইস্থানে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ঢাকাগামী একটি পিকআপ সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপটি দূর্ঘটনায় কবলিত হয়। খবর পেয়ে দ্রুত সেখান গিয়ে পিকআপের ড্রাইভার ও দুইজনকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে। পরে ভালুকা সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শফিকুল ও আজিজুলকে মৃত ঘোষণা করেন এবং ড্রাইভারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

হাইওয়ে ওসি মশিউর রহমান বীরযোদ্ধা ডট কমকে বলেন, নিহত শফিকুল ইসলাম সিকিউরিটি গার্ডে চাকরি করতেন এবং নিহত আজিজুল কাঁচামালের ব্যবসা করতেন বলে জানতে পেরেছি। ঘটনার রাতে তারা পিকআপ যোগে ঢাকায় যাচ্ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর