• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৯:০৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

টিকা নেওয়ার পরও সস্ত্রীক করোনায় আক্রান্ত কাজী হায়াৎ

বীরযোদ্ধা / ১৫৬
প্রকাশিত : ৪:৫৯ পিএম, (বৃহস্পতিবার) ১১ মার্চ ২০২১

বিনোদন ডেক্স :

করোনা ভাইরাস প্রতিরোধী টিকা নেওয়ার পরও সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ। খবরটি তিনি নিজেই সাংবাদিকদেরকে জানিয়েছেন।

এ প্রসঙ্গে কাজী হায়াৎ বলেন, ২ মার্চ আমরা টিকা নিয়েছি। এরপর ৩, ৪ ও ৫ তারিখ পর্যন্ত আমাদের কোনো সমস্যা হয়নি। এরমধ্যে আমি স্বাভাবিকভাবেই ঘরের বাইরে বিভিন্ন কাজকর্মে অংশ নিয়েছি। ৬ মার্চ সকাল থেকেই আমার জ্বর আসে। ভেবেছি হয়তো টিকা নেওয়ার জন্য এটা হচ্ছে। কিন্তু দুইদিন অপেক্ষা করার পরও যখন জ্বর কমছে না, তখন ৮ মার্চ করোনা টেস্ট করি। আমার স্ত্রীরও করোনা টেস্ট করতে দিই। ফলাফলে দেখা যায় আমরা দুজনই করোনা ভাইরাসে আক্রান্ত।

গত ২৭ ফেব্রুয়ারি হিরো আলমের নতুন ছবি ‘টোকাই’-এর শুটিং করেছেন কাজী হায়াৎ। এ ছাড়াও পরিচালক সমিতির নির্বাচনও করছেন। গত কয়েকদিন এমনকি টিকা নেওয়ার পরের দিনগুলোতেও তিনি বিএফডিসিতে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন।

টিকা নেওয়ার পরও কীভাবে আক্রান্ত হতে পারেন জানতে চাইলে এ নির্মাতা বলেন, আমরা তো টিকার প্রথম ডোজ নিয়েছি। এখনই যে এটা কার্যকর হবে সেটা বলা যায় না। যেহেতু আমি বাইরে বের হয়েছি, অনেকের সংস্পর্শে এসেছি, তাদের মধ্যে কেউ কেউ মাস্ক ছাড়াই ছিলেন। তাদের কারও দ্বারা সংক্রমিত হতে পারি। করোনায় আক্রান্ত হলেও জ্বর ছাড়া অন্য কোনো শারীরিক সমস্যা নেই জলে জানিয়েছেন এ নির্মাতা। বর্তমানে স্ত্রীসহ তিনি নিজ বাসাতেই আইসোলেশনে আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর