• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

টঙ্গীতে অস্ত্রসহ র‌্যাবের হাতে তরুণী গ্রেফতার

বীরযোদ্ধা / ১৮৪
প্রকাশিত : ৪:০০ পিএম, (বৃহস্পতিবার) ১৮ মার্চ ২০২১

রবিউল আলম, গাজীপুর

টঙ্গীর কলেজগেট এলাকা থেকে একটি পিস্তল, একটি ম্যাগাজিন ও দুই রাউন্ড গুলিসহ নূর মির্জা আক্তার বর্ষা (২০) নামে এক তরুণীকে গ্রেফতার করেছে র‌্যাব। পরে মঙ্গলবার (১৬মার্চ) রাত দেড়টায় টঙ্গী পশ্চিম থানায় ওই তরুণীকে হস্তান্তর করেছে র‌্যাব।

গ্রেফতারকৃত মির্জা আক্তার অবৈধভাবে অস্ত্র ব্যবসা করে আসছিল। তার বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার গুন্দরমদন গ্রামে। সে ওই গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে। এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। মির্জা আক্তার রাজধানীর মেরুল বাড্ডায় কানাডিয়ান ইউনিভার্সিটির পাশে জনৈক সোহেলের বাড়িতে ভাড়া থাকেন বলে জানা যায়।

র‌্যাব সূত্রে জানা যায়, মঙ্গলবার বেলা ২টায় র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় দায়িত্বপালনকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে গাজীপুর মহানগরের টঙ্গী পশ্চিম থানার কলেজগেট শিল্প পুলিশের ব্যারাকের সামনে মহাসড়কের পাশে দুজন ব্যক্তি অবৈধ আগ্নেয়াস্ত্র নিয়ে সন্ত্রাসী কার্যকলাপ সংঘটনের উদ্দেশ্যে অবস্থান করছে।
পরে সেখানে অভিযান চালিয়ে নূর মির্জা আক্তার বর্ষাকে আটক করে। পরে তার কাছে থাকা ভ্যানিটি ব্যাগ তল্লাশি করে একটি পিস্তল, একটি ম্যাগাজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ সময় মির্জা আক্তারের সহযোগী রিফাত নামে এক যুবক পালিয়ে যায়।
অন্যদিকে এজাহারে পলাতক রিফাতের বাবার নাম এবং গ্রাম ও থানা অজ্ঞাত দেখানো হলেও তার জেলা ফরিদপুর উল্লেখ করা হয়েছে। র‌্যাব-১০ এর পক্ষে মামলার বাদী হয়েছেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ডিএডি) জিয়াউর রহমান।
টঙ্গী পশ্চিম থানার ওসি শাহ আলম বলেন, গ্রেফতারকৃত মির্জা আক্তার বর্ষা সংঘবদ্ধ অস্ত্র ব্যবসায়ী চক্রের সদস্য। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ড চেয়ে বুধবার (১৭ মার্চ) গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর