• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:০৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

টঙ্গিবাড়ীতে দুস্থদের নগদ অর্থসহ চাল বিতরণ

বীরযোদ্ধা / ৫৭
প্রকাশিত : ৯:৪৯ পিএম, (মঙ্গলবার) ২৭ এপ্রিল ২০২১

মোঃ সুমন খান, মুন্সীগঞ্জ :

পবিত্র রমজান উপলক্ষে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে দুস্থ ও অসহায়দের মাঝে নগদ অর্থসহ পুষ্টি চাল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় ভিজিএফ কর্মসূচির আওতায় উপজেলার বিভিন্ন ইউনিয়নে দরিদ্র ও অসহায় দুস্থ পরিবারের মাঝে ওই অর্থ, চাল বিতরণ করা হয়। উপজেলার প্রতিটি ইউনিয়নে ৪৫০ জন হতদরিদ্র পরিবারের মহিলাকে ৪৫০ টাকা করে সাহায্য দেওয়া হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টঙ্গিবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা পারভীন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জগলুল হালদার ভুতু, ভাইস চেয়ারম্যান নাহিদ খান ও অ্যাডভোকেট নাসিমা বেগম।

উপস্থিত ছিলেন, সাবেক ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল, সোনারং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বেতকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলম শিকদার বাচ্চু , আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম, কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর হোসেন, কামারখাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন হালদার, দিঘীরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ হালদার ও কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মেম্বার, উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসান খান ও সাবেক উপজেলা ছাত্রলীগের বিভিন্ন সুধীবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর