• বুধবার, ১৮ মে ২০২২, ০৪:১২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ঝিনাইদহে ২৪ ঘন্টায় করোনায় ও উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু

বীরযোদ্ধা / ১১১
প্রকাশিত : ৩:২০ পিএম, (বুধবার) ৭ জুলাই ২০২১

নিজস্ব প্রতিবেদক :

কোনোভাবেই থামানো যাচ্ছে না সীমান্তবর্তী জেলা ঝিনাইদহে করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। প্রতিদিন নতুন নতুন রোগি হাসপাতালে ভর্তি হচ্ছে। দীর্ঘ হচ্ছে মৃত্যুর সারি। সর্বশেষ গত ২৪ ঘন্টায় ঝিনাইদহে করোনা ও উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ১৫৬ জন।

সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম বীরযোদ্ধা ডট কমকে জানান, গত ২৪ ঘন্টায় ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা পজেটিভ নিয়ে ৫ জন ও উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়াও আক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় শৈলকুপা ১ জন ও হরিণাকুন্ডুতে ১ জন মারা গেছে।

এদিকে সকালে ঝিনাইদহ ও কুষ্টিয়া ল্যাব থেকে ৪৫৭ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এদের মধ্যে পজেটিভ এসেছে ১৫৬ জনের। আক্রান্তের হার ৩৪ দশমিক ১৩ ভাগ। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫ হাজার ১’শ ৭৬ জন।

ঝিনাইদহ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ হারুন অর রশিদ বীরযোদ্ধা ডট কমকে জানান, সদর হাসপাতালের করোনা ইউনিটে বর্তমানে ১১৫ জন রোগি চিকিৎসাধীন রয়েছে। শয্যা সংখ্যার তুলনায় বেশি রোগীর কারণে চিকিৎসা দেওয়া কষ্টসাধ্য হয়ে পড়ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর