• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:০৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ঝিনাইদহে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে মানববন্ধন

বীরযোদ্ধা / ৯১
প্রকাশিত : ৪:৪০ পিএম, (শুক্রবার) ৩ সেপ্টেম্বর ২০২১

খালিদ হাসান, নিজস্ব প্রতিবেদক :

অবিলম্বে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে ঝিনাইদহে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

কর্মসূচিতে সভাপতিত্ব করেন সংগঠনটির জেলা কমিটির সভাপতি ডা. এইচ এম মোমতজুল করীম।

সভাপতির বক্তব্যে ডা. এইচ এম মোমতজুল করীম বলেন, করোনার কারণে নয় বরং জাতির ভবিষ্যৎ ধ্বংসের জন্যই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে। তিনি আরও বলেন, দেশের সবকিছু স্বাভাবিকভাবে চললেও শুধুমাত্র শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রেখে জাতিকে মেধাহীন করার চক্রান্ত চলছে। তিনি প্রশ্ন রেখে বলেন, হাটবাজার, কলকারখানা, গণপরিবহন ও বিনোদন কেন্দ্রসহ সবকিছু খোলা থাকলেও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ কেন? তিনি অবিলম্বে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বেলা ১১টায় ঝিনাইদহ পায়রা চত্বরে সবধরণের শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ, ঝিনাইদহ জেলা শাখার উদ্যোগে আয়োজিত মানববন্ধনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মানববন্ধনে অন্য বক্তারা বলেন, বিশ্বের যে সকল দেশে করোনা মহামারি ভয়াবহ আকার ধারণ করেছে সে দেশগুলোতেও ইতোমধ্যে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া হয়েছে। এমনকি পার্শ্ববর্তী দেশ ভারতের অধিকাংশ জায়গায় শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া হয়েছে। আমাদের দেশেও বিশেষজ্ঞগণ শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার পরামর্শ দিয়ে আসছেন। কিন্তু সরকার সেদিকে কোন কর্ণপাত করছে না।

সংগঠনের সেক্রেটারী প্রভাষক মাওলানা শিহাব উদ্দীনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলনের ঝিনাইদহ জেলা শাখার জয়েন্ট সেক্রেটারী মুফতী মুহাম্মাদ আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক মাওলানা হুমায়ুন কবীর, প্রচার ও দাওয়াহ সম্পাদক মুফতী মুহাম্মাদ রাসেল উদ্দীন, ইসলামী যুব আন্দোলনের ঝিনাইদহ জেলা সভাপতি মুফতী আলী হুসাইন, ইশা ছাত্র আন্দোলনের ঝিনাইদহ জেলা সভাপতি মুহাম্মাদ আরিফুর রহমান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর