• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:২৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ঝিনাইদহে আ’লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

বীরযোদ্ধা / ১৩৫
প্রকাশিত : ৪:০৯ পিএম, (সোমবার) ২৬ জুলাই ২০২১

নিজস্ব প্রতিবেদক :

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দামুকদিয়া গ্রামের রাশিদুল ইসলাম মৃধা (৪৬) নামের আওয়ামী লীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি ওই গ্রামের আবুল হোসেনের ছেলে। ঘটনার সময় একই গ্রামের ঝন্টু মোল্লা নামের আরেকজন আহত হয়েছেন।

নিহতের ভাতিজা আজমীর শরীফ বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে গত শুক্রবার গ্রামের দুই পক্ষের মধ্যে মারামারি হয়। এটি মীমাংসার জন্য রোববার রাতে বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু এক পক্ষ উপস্থিত না থাকায় বৈঠক হয়নি। রাত সাড়ে ৮টার দিকে রাশিদুল ইসলাম মোটরসাইকেলে করে গ্রামে ফিরছিলেন। পথে দুর্বৃত্তরা তাঁর ওপর হামলা চালায়। তাঁকে বাঁচাতে গিয়ে আহত হন ঝন্টু মোল্লা। স্থানীয় লোকজন গুরুতর আহত রাশিদুলকে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তিনি আওয়ামী লীগের কর্মী ছিলেন।

শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানিয়েছেন, এলাকায় প্রভাব বিস্তার নিয়ে গোলমালে এ ঘটনা ঘটেছে। পুলিশ অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর