• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ঝিনাইদহের সাবেক সাংসদ আব্দুল মান্নান আর নেই

বীরযোদ্ধা / ৩৫
প্রকাশিত : ৪:২৭ পিএম, (মঙ্গলবার) ১৩ জুলাই ২০২১

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ :

ঝিনাইদহ-৪ আসনের সাবেক সংসদ সদস্য, প্রবীন রাজনীতিবিদ ও কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান মারা গেছেন (ইন্নালিল্লাহি..রজিউন)।

আজ মঙ্গলবার সকালে কালীগঞ্জ শহরের আড়পাড়ার নিজ বাস ভবনে তিনি মারা যান। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস রোগে ভুগছিলেন। পারিবারিকভাবে জানানো হয়েছে মৃত্যুর আগে ডায়াবেটিস লেভেল জিরো ও গ্যাস ফোম করেছিল। মৃত্যুকালে স্ত্রী ও এক ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর সংবাদ পেয়ে ছুটে আসেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার।

তার রাজনৈতিক বর্ণাঢ্য জীবনে ১৯৭৭ সাল থেকে পরপর তিনবার ইউপি চেয়ারম্যান, ১৯৯৩ সাল থেকে দুইবার পৌর চেয়ারম্যান এবং ২০০৮ সালে সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসাবে নির্বাচিত হন।

এছাড়া ২০০৪ সাল থেকে কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতির দ্বায়িত্ব পালন করে আসছিলেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর