• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:০৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ঝিনাইদহের মহেশপুর সীমান্তে আটক ৭

বীরযোদ্ধা / ৮৭
প্রকাশিত : ৪:৪৬ পিএম, (সোমবার) ১৯ জুলাই ২০২১

নিজস্ব প্রতিবেদক :

ঝিনাইদহের মহেশপুর সীমান্তে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় ৭ জনকে আটক করেছে ৫৮-বিজিবি।

আজ সোমবার ভোরে মাটিলা সীমান্ত হতে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো ফরিদপুর জেলার নাগরকান্দা থানার নিখরহাটি গ্রামের মৃত আজিজ সিকদারের ছেলে মোঃ আকমল হোসেন (৪০), একই গ্রামের মোঃ আবেদ মোল্লার ছেলে মোঃ ইসরাফিল মোল্লা (৪০), তসলিম শেখের ছেলে মোঃ মোক্তার শেখ (৩২), নড়াইল জেলার সদর থানার চন্দিবরপুর গ্রামের রমেশ চন্দ্র সরকারের ছেলে সজিব সরকার (২৩), ঢাকা জেলার নবাবাগঞ্জ থানার জালালচর গ্রামের মৃত দিপক সরকারের ছেলে অলক সরকার (২২), ভোলা জেলার বড়নদ্দীন থানার দক্ষিন ছোট মানিক গ্রামের মৃত মিলুত ফলদে এর ছেলে নয়ন চন্দ্র দেব (৩৮) এবং মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার সাটুরিয়া গ্রামের কার্তিক দাসের ছেলে উত্তম দাস (৪৪)।

ঝিনাইদহ মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, ভারত থেকে অবৈধ ভাবে বাংলাদেশে প্রবেশের সময় মাটিলা সীমান্ত থেকে ৭ জন পুরুষকে আটক করা হয়। এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে মহেশপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর