• শনিবার, ২৫ জুন ২০২২, ০১:২১ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

ঝিনাইগাতী প্রেসক্লাবে নমশের সভাপতি, দুদু মল্লিক সম্পাদক নির্বাচিত

বীরযোদ্ধা / ৩২
প্রকাশিত : ৮:০৩ পিএম, (সোমবার) ১৬ মে ২০২২

নাজমুল হোসাইন :

শেরপুরের ঝিনাইগাতী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ২০২২ অনুষ্ঠিত হয়েছে। (১৬ মে) সোমবার সকাল ১১ টায় উপজেলার ঐতিহ্যবাহী গজনী অবকাশ পর্যটন কেন্দ্রের মুক্ত মঞ্চে এ সভার আয়োজন করা হয়।

ঝিনাইগাতী প্রেসক্লাবের সভাপতি এম খলিলুর রহমানের সভাপতিত্বে এবং আমাদের আইন, ঝিনাইগাতী উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও সাংবাদিক আলমগীর হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাংবাদিক মো. নমশের আলম, মো.দুদু মল্লিক, জিয়াউল হক, প্রভাষক রফিকুল ইসলাম, মো. হারুন অর রশিদ দুদু, মুহাম্মদ আবু হেলাল, আরএম সেলিম শাহী, মো. লোকমান হোসেন ও সাইফুল ইসলাম জুয়েল প্রমুখ।

ঝিনাইগাতী প্রেসক্লাব আয়োজিত এ সভায় সভাপতি এম খলিলুর রহমান ঝিনাইগাতী প্রেসক্লাবের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ওই কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং একই সাথে ঝিনাইগাতী প্রেসক্লাবে’র নতুন কমিটি গঠনের আহ্বান জানান।

দ্বিতীয় অধিবেশনে সর্ব সম্মতিক্রমে মো. নমশের আলমকে সভাপতি এবং মোহাম্মদ দুদু মল্লিককে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট ঝিনাইগাতী প্রেসক্লাবের ২ বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- সাংবাদিক মঞ্জুরুল হক, ইউসুফ আলী সরকার, আনিছ আহমেদ, আরিফুল ইসলাম, শাহজাহান, জুলহাস উদ্দিন হিরু, সুজন মাহমুদ সোহেল, সাইফুল ইসলাম, আব্দুল হালিম, রেজাউল করিম, নজরুল ইসলামসহ ঝিনাইগাতীতে কর্মরত সাংবাদিকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর