• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

জুড়ীতে জাতীয় শোক দিবসে আলোচনা সভা

বীরযোদ্ধা / ৮৭
প্রকাশিত : ৭:২১ পিএম, (রবিবার) ১৫ আগস্ট ২০২১

জালালুর রহমান, জুড়ী (মৌলভীবাজার) :

বঙ্গবন্ধু শুধু আওয়ামী লীগের নয়, বঙ্গবন্ধু সারা বাঙ্গালীর। আজ আওয়ামী লীগের লোকজন বঙ্গবন্ধুকে তাঁদের নিজেদের সম্পদ বানিয়ে ফেলেছে। প্রশাসন আওয়ামীলীগ ব্যতিত অন্যদের দাওয়াত দেন না। সবাইকে দাওয়াত দেওয়া উচিৎ। অতীতে যারা শোক দিবস পালনে বাধা দিয়েছিল আজ তারাই শোক দিবস পালনে বাধ্য হচ্ছে। ইতিহাস কাউকে ক্ষমা করে না।

১৫ই আগষ্ট সকালে জুড়ী উপজেলা তথ্য কেন্দ্রের সহযোগিতায় ও জুড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং নেদারল্যান্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক এসব কথা বলেন।

সভাপতির বক্তব্যে জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা বলেন, বাঙ্গালী জাতির অস্তিত্ব ও অধিকার রক্ষার লড়াইয়ে বঙ্গবন্ধু আজীবন অবদান রেখেছিলেন। এই ঋণ শোধ হওয়ার নয় ।

উপজেলা একাডেমিক সুপারভাইজার আলাউদ্দিন আহমদের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ এবং রঞ্জিতা শর্মা , সহকারী কমিশনার ভূমি রতন কুমার অধিকারী, জুড়ী থানা ওসি সঞ্জয় চক্রবর্তী, উপজেলা কৃষি কর্মকর্তা জসিম উদ্দিন ও আ’লীগের সাধারণ সম্পাদক মাসুক আহমদ চেয়ারম্যান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর