• বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৭:৩৭ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

জামালপুরে ৬ গরু চোরকে আটক

বীরযোদ্ধা / ১৬৮
প্রকাশিত : ৮:২১ পিএম, (রবিবার) ২৩ মে ২০২১

ময়মনসিংহ ব্যুরো :

জামালপুরের ইসলামপুর গরু চুরি মামলার চোর চক্রের ৬সদস্যকে আটক করেছে পুলিশ।

গত শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ইসলামপুর সার্কেলের এএসপি মোঃ সুমন মিয়ার নেতৃত্বে একদল পুলিশ রাতভর অভিযান চালিয়ে চোর চক্রের ৬ সদস্যকে আটক করে।

এরা হলো- উপজেলার পাথর্শী ইউনিয়নের গামারিয়া গ্রামের সাকির শেকের ছেলে জাকিউল ইসলাম (২৫), মৃত বাচ্চু আকন্দের ছেলে আলাল আকন্দ (৫০), সুলতান মিয়ার ছেলে ফরহাদ হোসেন কালু মিয়া (২৮), মূখশিমলা পশ্চিমপাড়া গ্রামের শহিদুল ইসলাম মনি হাজীর ছেলে লিমন মিয়া (২৮), নবী মন্ডলের ছেলে আছাদুল্লাহ বিটকেল (১৬) ও মূখশিমলা পাঁচপাড়া গ্রামের দুদু শেখের ছেলে আকরাম হোসেন (৩২)।

ইসলামপুর থানার এসআই হাসমত আলী জানান, উপজেলার সাপধরী ইউনিয়নের কাঁসারি ডোবা গ্রামের মৃত মুনসর সরদারের ছেলে তোতা মিয়া বাদী হয়ে গরু চুরি হয়েছে মর্মে ৪ মে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ওইদিনই চিহ্নিত গরু চোর উপজেলার পলবান্ধা ভাটিপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলী মাখনের ছেলে বাছিরুল ইসলামকে তার বাড়ি থেকে গ্রেফতার এবং গরুটি উদ্ধার করা হয়। ওই মামলায় অভিযান চালিয়ে আরও ৬জনকে আটক করা হয়েছে।

ইসলামপুর থানার ওসি মুহাম্মদ মাজেদুর রহমান জানান, গরু চোরদের আটক করে চুরি মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর