• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৬:২৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

জামালপুরে যৌনকর্মীদের ত্রাণ বিতরণ

বীরযোদ্ধা / ১১১
প্রকাশিত : ৬:০৭ পিএম, (বুধবার) ২৮ এপ্রিল ২০২১

জামালপুর প্রতিনিধি :

করোনাকালীন লকডাউনে কর্মহীন হয়ে পড়া জামালপুর রানীগঞ্জ পতিতালয়ে যৌনকর্মীদের হাতে প্রধানমন্ত্রীর উপহার ত্রান সামগ্রী তুলে দিয়েছেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান।

বুধবার দুপুরে জামালপুর শহরের রানীগঞ্জ পতিতাপল্লীতে জেলা প্রশাসন ১৪৪ জন যৌনকর্মীর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ২০ কেজি চাল ও নগদ ১ হাজার টাকা।

এ সময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আরিফুর রহমান, জামালপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর রাজিব সিংহ সাহা, সংরক্ষিত আসনের কাউন্সিলর স্বপ্না আক্তার লিপি, ১নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোশফিকুর রহমান ও যৌন সুরক্ষা সেবা প্রতিষ্ঠান লাইটহাউজের সহকারি চিকিৎসক দিলরুবা পারভীন প্রমুখ।

করেনাকালে লকডাউনে খদ্দের না থাকায় চরম বিপাকে পড়েছে ওই যৌন্যপল্লীর বাসিন্দারা। তাদের দিন কাটছে অর্ধহারে অনাহারে। খাদ্য সংকটে ভোগা অসহায় যৌনকর্মীরা এই ত্রাণ পেয়ে চোখে-মুখে খুশির ঝিলিক। দূর্যোগের এ সময়ে তারা বেঁচে থাকতে সমাজের বিত্তবান ও সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের মানবিক সহায়তা চেয়েছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর