• শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০১:২৮ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

জাতীয় পার্টির মতবিনিময় সভা

বীরযোদ্ধা / ১৫৬
প্রকাশিত : ৬:৪৫ পিএম, (সোমবার) ১৫ মার্চ ২০২১

আরিফ রব্বানী

জাতীয় জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়নে পার্টির সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল ও শক্তিশালী করতে জাপা’র যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক ও সম্পাদকগনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (১৩ মার্চ) দুপুরে বনানীস্থ জাপা চেয়াম্যান মহোদয়ের কার্যালয়ে ওই সভা অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন জাপা মহাসচিব জিয়াউদ্দিন বাবলু।

মতবিনিময় সভায় সভাপতি জি এম কাদের বলেন, জাপা কোন জোটে নেই, আওয়ামীলীগ ও বিএনপি দুর্নীতি ও দলীয় করনের মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনাকে কবর দিয়েছে। আওয়ামীলীগ ও বিএনপি ৯১ এর পর সংসদীয় গনতন্ত্রের নামে একনায়ক তন্ত্র প্রতিষ্ঠা করেছে।

বক্তব্য রাখেন কো-চেয়ারম্যান সৈয়দ আবুল হুসেন বাবলা এমপি, বিরোধীদলীয় চীফ হুইফ মসিউর রহমান রাঙ্গা এমপি, চেয়ারম্যান এর বিশেষ সহকারী মীর আব্দুস সবুর আসুদ, যুগ্ম মহা সচিব গোলাম মোহাম্মদ রাজুসহ অনেক নেতৃবৃন্দ।

ময়মনসিংহ জেলার পক্ষ থেকে বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুল, স্বাস্হ্য বিষয়ক সম্পাদক ডা: অধ্যাপক মোস্তাফিজুর রহমান আকাশ।

সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল তার বক্তব্যে ময়মনসিংহের জাপা’র বর্তমান সাংগঠনিক অবস্থা তুলে ধরে পার্টির চেয়ারম্যান ও মহাসচিবের দৃষ্টি আকর্ষন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর