• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

জলাবদ্ধতা নিরসনে সহায়তা চাইলেন মসিক মেয়র

বীরযোদ্ধা / ৪৩
প্রকাশিত : ৭:৪১ পিএম, (বুধবার) ২ জুন ২০২১

মোঃ ফারুক হোসেন :

বুধবার বেলা ১১ টার দিকে লিচু বাগান, নাসিরাবাদ কলেজ রোড এবং কেওয়াটখালী পশ্চিমপাড়া এলাকার জলাবদ্ধতা পরিস্থিতি পরিদর্শন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

এ সময় তিনি জলাবদ্ধতা নিরসনে ওয়ার্ড কাউন্সিলর এবং প্রকৌশল বিভাগকে সুনির্দিষ্ট নির্দেশনা প্রদান করেন।

পরিদর্শনকালে মেয়র বলেন, জলাবদ্ধতা নিরসনে গুরুত্বের সাথে কাজ করছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। ইতোমধ্যে আমরা বেশ কিছু অঞ্চলে জলাবদ্ধতার স্থায়ী সমাধান করতে সক্ষম হয়েছি। নতুন অর্ন্তভুক্ত এলাকায়ও পরিকল্পনার মাধ্যমে জলাবদ্ধতার স্থায়ীভাবে সমাধান করা হবে।

তিনি আরও জানান, নাগরিকগণের সহযোগিতা এবং সচেতনতা ছাড়া জলাবদ্ধতা সমস্যার সমাধান সম্ভব নয়। এ প্রসঙ্গে তিনি ড্রেনে আবর্জনা না ফেলা, নির্ধারিত জায়গা ছেড়ে বাড়ি করা, যত্রতত্র আবর্জনা না ফেলা ইত্যাদি বিষয়ে নাগরিকগণের সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন- ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শফিকুল ইসলাম মিন্টু, ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মো আব্বাস আলী মন্ডল, ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সিরাজুল ইসলাম, ২৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মনোয়ার হোসেন, সহকারী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন ও সহকারী প্রকৌশলী জীবনকৃষ্ণ সরকার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর