• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০২:০৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ময়মনসিংহ সদর উপজেলা প্রশাসনের নানা কর্মসূচী

বীরযোদ্ধা / ৮৫
প্রকাশিত : ৪:৪৭ পিএম, (বুধবার) ১৭ মার্চ ২০২১

আরিফ রব্বানী :

ময়মনসিংহের সদর উপজেলায় নানা কর্মসূচির মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস।

দিবসটি পালন উপলক্ষে বুধবার সকাল ৯টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন ও পরিষদের কর্মকর্তা কর্মচারী। অন্যদিকে উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের নেতৃত্বে উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীরাও শ্রদ্ধা নিবেদন করেছেন।

এ ছাড়া উপজেলার বিভিন্ন সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত, বেসরকারী প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের কর্মকর্তা, কর্মচারী ও সদস্যরা স্বতঃস্ফুর্তভাবে এসব কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

উপজেলা প্রশাসন আয়োজিত কর্মসূচির অংশ হিসেবে সূর্যোদয়ের সাথে-সাথে সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত, বেসরকারী ভবনসমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন, নির্বাহী অফিসার সাইফুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল হক ফারুক রেজাসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর