• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

গাজীপুরে ম্যাজিস্ট্রেট পরিচয়ে চাঁদা দাবির অভিযোগে ৩ যুবক গ্রেফতার

বীরযোদ্ধা / ৩০
প্রকাশিত : ২:০৫ পিএম, (শুক্রবার) ৯ এপ্রিল ২০২১

রবিউল আলম, গাজীপুর :

গাজীপুরের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ডিবি পুলিশ পরিচয়ে সিটি কর্পােরেশনের এক কাউন্সিলর এবং একটি বেসরকারি হাসপাতালের মালিকের কাছে মােবাইল ফােনে চাঁদা দাবির অভিযােগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরাে অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) ভােরে গাজীপুর মহানগরীর বাসন থানার দিঘীরচালা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ ব্যুরাে অব ইনভেস্টিগেশন (পিবিআই) গাজীপুরের পুলিশ সুপার মােহাম্মদ মাকছুদুর রহমান জানান, গত ৬ এপ্রিল গাজীপুর সিটির ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর সােয়েব আল আসাদ (মনির) এবং কালিয়াকৈরের সফিপুর বাজারের খাজা বদরুদ্দােজা মর্ডান হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মোঃ বখতিয়ারকে অজ্ঞাতনামা ব্যক্তিরা মােবাইল ফােনে নিজদেরকে গাজীপুর জেলা চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রট এবং ডিবি পুলিশের এস আই পরিচয় দেয়। তারা বিভিন্ন মােবাইল ফােন নম্বর ব্যবহার করে চাঁদা দাবি করে। পরবর্তীতে কাউন্সিলর ও হাসপাতালের মালিক গাজীপুরের চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট এর মােবাইলে ফােন দিয়ে বিষয়টি জানান। এ ঘটনায় কাউন্সিলর সােয়েব আল আসাদ (মনির) বাদী হয়ে বাসন থানায় এবং ডাঃ মােঃ বখতিয়ার বাদি হয়ে কালিয়াকৈর থানায় মামলা করেন।

পিবিআই মামলাটির ছায়া তদন্ত শুরু করার পর পিবিআই পরিদর্শক মোঃ হাফিজুর রহমান ও এসএম শাকিল হাসানের নেতৃত্বে একটি টিম আধুনিক তথ্য প্রযুক্তি ও গােয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ভােরে নগরীর বাসন থানার দীঘিরচালা এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত ওই এলাকার জসিমের বাড়ির ভাড়াটিয়া আঃ সালামের ছেলে সজীব হাসান শিপন (২২) কে গ্রেফতার করে তার স্বীকারােক্তি মােতাবেক একই এলাকার আনােয়ার হােসেনের ছেলে শফিকুল ইসলাম (২৭), ওই এলাকার শাখাওয়াত উকিলের বাড়ির ভাড়াটিয়া মোস্তফার ছেলে মোঃ হৃদয় (২১) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ সজীব হাসান শিপনের কাছ থেকে গাজীপুর জেলার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের নাম ব্যবহার করে ও ডিবি পুলিশের কর্মকর্তা পরিচয় দিয়ে কথা বলার ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার তাদের গাজীপুর আদালতে পাঠানাে হলে সেখানে তারা ১৬৪ ধারায় স্বীকারােক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানান পিবিআই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর