• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

গাজীপুরে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে নারীর মৃত্যু

বীরযোদ্ধা / ৮২
প্রকাশিত : ১১:২৬ এএম, (বুধবার) ৩১ মার্চ ২০২১

রবিউল আলম, গাজীপুর :

গাজীপুরের টঙ্গীতে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে জেসমিন আক্তার (২৬) নামে এক নারী মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেল চালক ওই নারীর স্বামী মো. সফি গুরুতর আহত হন।

মঙ্গলবার (৩০ মার্চ) রাত ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মিল গেট এলাকায় নিটল টাটা মটরসের সামনে এ দূর্ঘটনা ঘটে।

নিহত জেসমিন টঙ্গীর দত্তপাড়া হাজী মার্কেট এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। আহত মোঃ সফি নারায়ণগঞ্জের মদনপুর থানার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি রাজধানীর খিলক্ষেতে বাংলাদেশ নৌবাহিনীর বানৌজা শেখ মুজিব ঘাঁটিতে কর্মরত আছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মোঃ সফি ও তার স্ত্রী মোটরসাইকেল যোগে দত্তপাড়া থেকে টঙ্গী বাজার যাওয়ার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মিলগেট এলাকায় নিটল টাটা মটরসের সামনে দিয়ে যাওয়ার সময় পিছন থেকে আসা ট্রাক মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দিলে জেসমিন আক্তার মোটরসাইকেল থেকে ছিটকে ট্রাকের চাকার নিচে পড়ে। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  এ সময় জেসমিন আক্তারের শরীর ছিন্ন ভিন্ন হয়ে যায়।

টঙ্গী পূর্ব থানা উপপরিদর্শক জিয়াউর রহমান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

টঙ্গী পূর্ব থানার ওসি জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে। ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর