• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০১:৫১ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

খুলনায় ঘুমন্ত শিশু কন্যাকে কুপিয়ে হত্যা করলো সৎমা

বীরযোদ্ধা / ৯০
প্রকাশিত : ১১:৩১ এএম, (মঙ্গলবার) ৬ এপ্রিল ২০২১

খুলনা সংবাদদাতা :

খুলনার তেরখাদা উপজেলার আড়কান্দি গ্রামে ঘুমানো অবস্থায় তানিশা আক্তার (৫) নামে শিশু কন্যাকে কুপিয়ে হত্যা করেছে তার সৎমা। ঘটনাটি সোমবার রাত ১০টার দিকের।

এলাকাবাসি সূত্রে জানা যায়, ৭ বছর আগে একই উপজেলার আক্কাস শেখের মেয়ে তাসলিমাকে বিয়ে করেন খাজা শেখ আনসার। দাম্পত্য কলহের একপর্যায়ে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে।

দেড় বছর আগে তিনি মুক্তা খাতুনকে দ্বিতীয় বিবাহ করেন। বিবাহের পর থেকেই শিশু তানিশাকে মেনে নিতে পারছিলেন না মুক্তা খাতুন। বিভিন্ন সময় তানিশা বাবার বাড়িতে এলে নির্যাতন করতো সৎমা মুক্তা।

সোমবার তানিশা বাবার বাড়িতে বেড়াতে এলেই সে তার দাদীর কাছে ঘুমায়। সেখান থেকে সৎমা মুক্তা তাকে উঠিয়ে নিজের কাছে নিয়ে আসে। রাতে ঘুমানো অবস্থায় তানিশা আক্তারকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে হত্যা করে মুক্তা।

পরে স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে ওই শিশুর রক্তাক্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে জানায়। এ ঘটনায় ওই শিশুটির সৎমা মুক্তা খাতুনকে আটক করে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর