• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:০৩ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

কুড়িগ্রামে কালী মন্দিরে প্রতিমা ভাঙচুর, ঘটনাস্থল পরিদর্শনে জেলা প্রশাসক ও পুলিশ সুপার

বীরযোদ্ধা / ৭২
প্রকাশিত : ১:৫০ পিএম, (বৃহস্পতিবার) ৪ মার্চ ২০২১

মোঃ জুয়েল রানা, কুড়িগ্রাম

কুড়িগ্রামের চিলমারী উপজেলায় একটি কালি মন্দিরের চারটি প্রতিমা ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

জানা গেছে, উপজেলার রমনা ইউনিয়নের মুদাফৎথানা এলাকায় বুধবার (৩ মার্চ) রাতে মুদাফৎথানা সার্বজনীন কালি মন্দিরের কালিসহ ৪টি প্রতিমার হাত ও জিব্বাহসহ বিভিন্ন অঙ্গ ভাঙচুরের ঘটনা ঘটেছে। কে বা কারা ওই ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি।

এ ঘটনার পর বৃহস্পতিবার (৪ মার্চ) দুপুরে মুদাফৎথানা সার্বজনীন কালি মন্দির পরিদর্শন করেন কুড়িগ্রাম জেলা প্রশাসক (ডিসি) মোঃ রেজাউল করিম ও পুলিশ সুপার (এসপি) সৈয়দা জান্নাত আরা।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ, অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল-বি আল মাহমুদ, চিলমারী মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম, ওসি তদন্ত প্রানকৃষ্ণ দেবনাথ, হিন্দু বৈধ্য খ্রিষ্টান ঔক্য পরিষদের উপজেলা সভাপতি কর্ণধর বর্মা প্রমুখ।

ঘটনাস্থল পরিদর্শন কালে জেলা প্রশাসক মোঃ রেজাউল করিম এলাকাবাসীর মাঝে ধর্মীয় সম্প্রীতির অবনতি ঘটতে পারে এমন আচরণ ও কথাবার্তা থেকে এলাকাবাসীকে বিরত থাকতে বলেন। ঘটনা তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর