• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:২৭ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

কিশোরগঞ্জে গৃহবধূ সিদ্দিকা হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড

বীরযোদ্ধা / ৬৯
প্রকাশিত : ৭:৫৯ পিএম, (বুধবার) ৩১ মার্চ ২০২১

মোঃ ফারুক হোসেন, ময়মনসিংহ ব্যুরো :

কিশোরগঞ্জের পাকুন্দিয়ার চাঞ্চল্যকর গৃহবধূ সিদ্দিকা হত্যা মামলায় স্বামী-স্ত্রীসহ তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সাথে দণ্ডিতদের প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানাও করা হয়।

বুধবার (৩১ মার্চ) সকালে কিশোরগঞ্জের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. আবদুর রহিম এ আদেশ দেন।
দণ্ডিতরা হচ্ছেন, পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের মাইজহাটি কোনাপাড়া গ্রামের মোজাম্মেল হক (৪০), তার স্ত্রী সাজেদা খাতুন (৩৫) ও কামরুজ্জামান (৩২)। তাদের মধ্যে কামরুজ্জামান পলাতক রয়েছেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী জীবন কুমার রায় মামলার বরাত দিয়ে জানান, পাকুন্দিয়া উপজেলার কোনাপাড়া গ্রামের কৃষক আব্দুল কদ্দুসের সঙ্গে একই এলাকার মোজাম্মেল হকের বিরোধ ছিল। এ বিরোধের জের ধরে ২০০৯ সালের ৮ মে সন্ধ্যার দিকে আসামিরা আব্দুল কদ্দুসের স্ত্রী সিদ্দিকা বেগমকে পিটিয়ে হত্যা করেন।

এ ঘটনায় নিহতের স্বামী আবদুল কুদ্দুস বাদী হয়ে চারজনকে আসামি করে পাকুন্দিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে ২০১০ সালের ৭ আগষ্ট আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে পাকুন্দিয়া থানা পুলিশ । আদালতে দীর্ঘ বিচার প্রক্রিয়া শেষে বুধবার (৩১ মার্চ) রায় ঘোষণা করা হয়।

মামলা চলার সময় এক আসামির মৃত্যু হওয়ায় তাকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর