• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

কালীগঞ্জ প্রেসক্লাবে ইফতার মাহফিল অনুষ্ঠিত

বীরযোদ্ধা / ৪৮
প্রকাশিত : ৩:৪৭ পিএম, (সোমবার) ১০ মে ২০২১

খালিদ হাসান, ঝিনাইদহ :

মরহুম আব্দুর রাজ্জাকসহ কালীগঞ্জের প্রয়াত সকল সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেনের সভাপতিত্বে গতকাল রবিবার সন্ধ্যায় ক্রীড়া ভবনে অনুষ্ঠিত ইফতার মাহফিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য জনাব আনোয়ারুল আজীম আনার।

দোয়া ও ইফতার মাহফিল আয়োজক কমিটির আহ্বায়ক প্রেসক্লাবের সাংগাঠনিক সম্পাদক তারেক মাহমুদের সঞ্চালনায় ইফতার মাহফিলে আরও বক্তব্য রাখেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, থানার অফিসার ইনচার্জ মুহাঃ মাহফুজুর রহমান মিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন সোহেল, ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিব পদ বিশ্বাস, মোচিক শ্রমিক ইউনিয়নের সভাপতি সাংবাদিক গোলাম রসুল, ক্রীড়া ভবনের সহ-সভাপতি অজিৎ ভট্টাচার্ষ্য, সম্পাদক লুৎফর রহমান লাড্ডু, (নিমতলা) প্রেসক্লাবের সভাপতি শাহাজান আলী সাজু, সম্পাদক এনামুল হক সিদ্দিক ও সিনিয়র সাংবাদিক নবচিত্রের উপদেষ্টা সম্পাদক মোস্তফা আব্দুল জলিল প্রমুখ।

মাহফিলে কালীগঞ্জের প্রয়াত সাংবাদিকসহ দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করেন দৈনিক জাগরণ ও বীরযোদ্ধা অনলাইন পত্রিকার ঝিনাইদহ জেলা প্রতিনিধি হাফেজ মাওলানা খালিদ হাসান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর