• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:০৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

কালীগঞ্জে ৪০ দিন জামায়াতে নামাজ আদায় করায় ৭ শিশুকে সাইকেল উপহার

বীরযোদ্ধা / ৪২
প্রকাশিত : ৪:৫১ পিএম, (সোমবার) ১৯ জুলাই ২০২১

খালিদ হাসান :

ঝিনাইদহের কালীগঞ্জে নামাজ পড়াতে উদ্বুদ্ধ করতে সাত শিশুকে সাইকেল উপহার দেওয়া হয়েছে। এছাড়া ১০ শিশুকে জায়নামাজ ও একটি করে নামাজ শিক্ষা বই ও মগ দেওয়া হয়।

আজ সোমবার দুপুরে যহর নামাজ বাদ কালীগঞ্জ উপজেলা জামে মসজিদ থেকে এই সাইকেল শিশুদের হাতে তুলে দেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার।

সাইকেল বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন ও উপজেলা জামে মসজিদের ইমাম মাওলানা রুহুল আমিনসহ মুসল্লিরা।

সম্প্রতি ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা জামে মসজিদ কমিটি ঘোষণা করে কোন শিশু একাধারে ৪০ দিন পাঁচ ওয়াক্ত মসজিদে জামায়াতে নামাজ পড়ে তাহলে তাকে একটি সাইকেল দেওয়া হবে। সাথে তার অভিভাবককে এশা ও ফজরের নামাজ ছেলের সাথে জামায়াতে পড়তে হবে। এরপর নির্ধারিত দিন থেকে ১৭ জন শিশু প্রতিযোগীতায় অংশ নেয়। যাদের প্রত্যেকের বয়স অনুর্ধ্ব ১০। শেষ পর্যন্ত সাত শিশু ও তার অভিভাবক শর্ত পূরন করতে পারায় এ সাইকেল উপহার দেওয়া হয়। এছাড়া প্রতিযোগীতায় অংশ নেওয়া বাকি ১০ শিশুকে বই, মগ ও জায়নামাজ দেওয়া হয়।

সাইকেল পেয়ে মাহদি মাসুম নামের এক শিশু জানায়, আমি সাইকেল পেয়ে খুবই খুশি। আমি আর কখনোই নামাজ ছাড়বো না। আহম্মেদ রেদুয়ান নামের অপর শিশু জানায়, আকজের সাইকেলটি আমার জীবনের সবথেকে বড় উপহার। আমি এমন খুশি আর কখনোই হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর