• সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

কালীগঞ্জে শ্রমিকদের চাল বিতরণ

বীরযোদ্ধা / ৫৯
প্রকাশিত : ৩:৪৭ পিএম, (রবিবার) ১৮ জুলাই ২০২১

নিজস্ব প্রতিবেদক :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবাষিকী উপলক্ষে ঝিনাইদহের কালীগঞ্জে রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের সদস্যদের মধ্যে ইঞ্জিনিয়ার সাগর ফাউন্ডেশন এর উদ্যোগে আজ বৃহস্পতিবার দুপুর দুইটায় ইউনিয়ন অফিসে কর্মসূচি পালিত হয়। এ সময় কালিগঞ্জ থানা রিকশা-ভ্যান শ্রমিক এর ১৭৫ জন সদস্যের মাঝে ত্রাণের চাল বিতরণ করেন রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হাই।

উক্ত চাল বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কালিগঞ্জ থানা রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মিন্টু মিয়া, সাংগঠনিক সম্পাদক খোকন দাস, সাধারণ সদস্য মহাসিন, জিয়ারুল, বাবু, জব্বার। সভাপতি আব্দুল হাই তার বক্তব্যে বলেন, মহামারী করনার কারণে সরকার কর্তৃক ঘোষিত লকডাউন সময়ে আমাদের শ্রমিক সদস্যরা রিক্সা ভ্যান নিয়ে বের হতে পারেনি। ফলে তাদের আয় উপার্জনও ছিল একেবারেই বন্ধ। খেয়ে না খেয়ে খুব কষ্টের মধ্য দিয়ে তাদের দিন কাটছিল।

এ সময় সাগর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার সাগর পারভেজ আমার ইউনিয়নের রিকশা ভ্যান শ্রমিকদের খোঁজখবর নেন এবং তাদেরকে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। যার ফলশ্রুতিতে আজকের এই চাল বিতরণ কর্মসূচি। ইঞ্জিনিয়ার সাগর অসহায় দরিদ্র শ্রমিক ভাইদের পাশে থাকবেন বলেও তিনি আশা করেন।

সাগর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাগর পারভেজ জানান, “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” “মানবতাই সেরা ধর্ম “। এই কথাগুলো বিশ্বাস করেই আমি আমার অবস্থান থেকে চেষ্টা করি মানুষের জন্য কিছু করার। তাছাড়া করোনায় দরিদ্র মানুষের খাদ্য ব্যয়ের বড় অংশ যায় চাল কেনায়। তাই তাদের মাঝে কিছু চাল বিতরন করে তাদের পাশে থাকার চেষ্টা করেছি মাত্র। আর এভাবেই সাগর ফাউন্ডেশন মানবতার সেবায় কাজ করে যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর