• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০২:৫২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

কালীগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১

বীরযোদ্ধা / ৬৪
প্রকাশিত : ৪:৪১ পিএম, (শনিবার) ৮ মে ২০২১

বিশেষ প্রতিনিধি, ঝিনাইদহ :

ঝিনাইদহের কালীগঞ্জ থানার নতুন বাজার এলাকা থেকে শনিবার (৮ মে) সকাল ৮টায় অভিযান পরিচালনা মাদকসহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ওই অভিযানে নেতৃত্ব দেন কালীগঞ্জ থানার এস আই জাকারিয়া হোসেন।

জানা যায়, পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ড সংলগ্ন নতুন বাজার এলাকা থেকে হেলাই গ্রামের মৃত আরমান আলী বিশ্বাসের ছেলে নুরুল নবী টোটন (৫০) কে দুই বোতল ফেনসিডিলসহ হাতেনাতে গ্রেপ্তার করে।

তার দেওয়া তথ্যের ভিত্তিতে কালিগঞ্জ থানা পুলিশ পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ড তথা হেলাই গ্রামের মোল্লাপাড়ায় ওবায়দুর রহমানের ছেলে আল-বেরুনীর বাড়িতে অভিযান চালিয়ে ৪.৩০ লিটার লিকুইড ড্রাম এবং ৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

এস আই জাকারিয়া জানান, হেলাই গ্রামের আলবেরুনি দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত। তার বাড়ি থেকে মাদক উদ্ধার হলেও সে পলাতক রয়েছে। দ্রুত তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হবে।

হেলাই ওয়ার্ড কাউন্সিলর বদিউজ্জামান সাজু বলেন, সমাজ নষ্টের মূল এই মাদকের বিরুদ্ধে আমার অবস্থান। মাদক ব্যবসায়ী যেই হোক তাকে আইনের আওতায় আনার জন্য আমি অগ্রণী ভূমিকা রাখব।

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিঞা বীরযোদ্ধাকে বলেন, মাদকের বিরুদ্ধে কালীগঞ্জ থানার অবস্থান জিরো টলারেন্স। মাদক দ্রব্যের সাথে সংশ্লিষ্ট কোনো ব্যক্তি ছাড় পাবে না। মাদকসহ আটক ব্যক্তির নামে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এরূপ মাদকের বিরুদ্ধে অভিযান প্রতিনিয়ত চলতে থাকবে বলেও তিনি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর