• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

কালীগঞ্জে একাধিক ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরি

বীরযোদ্ধা / ৪৬
প্রকাশিত : ৪:৩৪ পিএম, (বুধবার) ১৭ মার্চ ২০২১

বিশেষ প্রতিনিধি, ঝিনাইদহ :

ঝিনাইদহের কালীগঞ্জ শহরে সাটার ও তালা ভেঙ্গে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠান হতে প্রায় ২৩ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে একটি সংঘবদ্ধ চোরের দল। দুঃসাহসিক ওই চুরির ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাতে শহরের এমইউ কলেজরোড সংলগ্ন পাইকারী কাঁচা ও পাকা মাল বাজারে।

ক্ষতিগ্রস্থ আরোগ্য মেডিকেলের সত্বাধিকারী দেবাশিষ সাহা রিন্টু বলেন, প্রতিদিনের ন্যয় দোকান বন্ধ করে ব্যবসা প্রতিষ্ঠানের উপরের ২য় তলার বাসা বাড়িতে ঘুমিয়ে ছিলেন। সকালে নিচে নেমে দেখি দোকানের সাটার সামনে থেকে দুমড়ে মুচড়ে উঠানো। ক্যাশ বাক্সের তালা ভাঙ্গা। ক্যাশে ১৪ হাজার ৭’শ টাকা ও ব্যবহারের মোবাইল সেটটিও নেই।

আমি ছাড়াও একইভাবে কাঁচা বাজারের মোল্ল্যা এন্টারপ্রাইজের সত্বাধিকারী নায়েব আলীর দোকান থেকে আড়াই হাজার টাকা, কাঁচামালের আড়ৎ মালিক আমিরুল ইসলামের ক্যাশ বাক্স ভেঙ্গে ৫ হাজার, সবজি ভান্ডারের সত্বাধিকারী সাহেব আলীর ক্যাশ বাক্স ভেঙে দেড় হাজার টাকা নিয়ে গেছে।

খবর পেয়ে বুধবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

দোকান মালিকদের ভাষ্য, ছোট এ বাজারে ৪জন প্রহরী থাকার পরও একাধিক দোকানে চুরি কিভাবে ঘটে? বিষয়টি নিয়ে সন্দেহের দানা বেধেছে ব্যবসায়ীদের মনে।

কালীগঞ্জ থানার এস আই ইব্রাহিম হোসেন বলেন, আমি ঘটনাস্থলে গিয়ে ব্যবসা প্রতিষ্ঠানের সাটার ভাঙ্গা অবস্থায় দেখে আসছি। কেউ লিখিত কোন অভিযোগ দেয়নি। বাকিটা ওসি স্যার ছাড়া আর কিছু বলতে পারবো না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর