• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

করোনার দ্বিতীয় ডোজ নিলেন মেয়র টিটু

বীরযোদ্ধা / ২৪
প্রকাশিত : ৬:৩০ পিএম, (বৃহস্পতিবার) ৮ এপ্রিল ২০২১

মোঃ ফারুক হোসেন : 

করোনা ভাইরাস প্রতিরোধী টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ কেন্দ্রেতিনি ওই টিকা গ্রহন করেন।

এ সময় তিনি বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশন করোনা ভ্যাক্সিনের দ্বিতীয় ডোজ সুষ্ঠুভাবে প্রদানের সম্পূর্ণ প্রস্তুতি নিয়েছে। একাধিক কেন্দ্র ও বুথ স্থাপন, টিকা গ্রহণে উদ্বুদ্ধ করতে ক্যাম্পেইন এবং করোনা ভ্যাক্সিন রেজিস্ট্রেশন সহায়তা কেন্দ্রের মাধ্যমে করোনা ভ্যাক্সিনেশনের কার্যক্রম জোরদার রয়েছে।

মেয়র করোনা ভাইরাস সংক্রমণ রোধে সিটি কর্পোরেশন গৃহীত নানা পদক্ষেপ যেমন সচেতনতা ও মাস্ক ক্যাম্পেইন, জীবানুনাশক দ্বারা গুরুত্বপূর্ণ সড়ক ধৌতকরণ, ভ্রাম্যমাণ আদালতসহ সরকারের ১৮ দফা বাস্তবায়নে নানা কার্যক্রমকে তুলে ধরেন এবং নাগরিকদের উদ্দেশ্যে আহবান রেখে বলেন, আপনারা ঘরে থাকুন, করোনা ভাইরাস বিস্তার রোধে সরকারের নির্দেশনা মেনে চলুন। সামগ্রিক এবং সকলের সচেতনতা ছাড়া করোনা ভাইরাসের বিস্তার রোধ করা সম্ভব নয়।

পরে মেয়র ময়মনসিংহ মেডিকেল কলেজ করোনা টিকাদান কেন্দ্রের বুথসমূহ পরিদর্শন করেন।

এ সময় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ফজলুল কবির, জেলা প্রশাসক ময়মনসিংহ মোহাম্মদ এনামুল হক, ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. চিত্তরঞ্জন দেবনাথ, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেডিকেল অফিসার ডা. রেডাউর রহমান খান, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর