• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:১৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা শুরু ১৩ জুন

বীরযোদ্ধা / ৬৩
প্রকাশিত : ৮:৫৫ পিএম, (বুধবার) ২ জুন ২০২১

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি :

করোনা মহামারীর কারণে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের স্থগিত হওয়া পরীক্ষা কার্যক্রম সরকারি স্বাস্থ্যবিধি মেনে পুনরায় শুরু হবে। আগামী ১৩ জুন থেকে বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের বিভিন্ন বিভাগের পরীক্ষা আয়োজনের মধ্য দিয়ে পরীক্ষা কার্যক্রম পুনরায় চালু হবে।

বুধবার (২ জুন) দুপুরে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ৩৪ তম জরুরী একাডেমিক কাউন্সিলের সভা থেকে ওই সিদ্ধান্ত গৃহীত হয়।

এ সময় উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে সব অনুষদের ডিন, বিভাগীয় প্রধানসহ একাডেমিক কাউন্সিলের সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে পরীক্ষা চলাকালিন সময়ে বিশ্ববিদ্যালয়ের হলসমূহ বন্ধ থাকবে। ইউজিসি ও সরকারের নির্দেশনা অনুসারে হল খোলার ব্যাপারে পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। পরীক্ষার আগে শিক্ষার্থীদের বিশেষ করে সীমান্তবর্তী জেলার শিক্ষার্থীদের করোনার এন্টিজেন/পিসিআর টেস্ট করতে হবে, এ ব্যাপারে মেডিকেল সেন্টার তাদের সাধ্যমত সহায়তা করবে।

একাডেমিক কাউন্সিলের সভায় বিশ্ববিদ্যালয়ের মাননীয় ট্রেজারারসহ বিভিন্ন বহিস্থ ও অভ্যন্তরীণ সম্মানিত সদস্যগণ, অনুষদীয় ডীনগণ, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, শিক্ষক, কর্মকর্তাসহ অন্যান্যরা স্বশরীরে ও অনলাইনে সংযুক্ত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর