• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০২:৩৩ অপরাহ্ন
  • Bengali Bengali English English
নোটিশ :
* ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশবাসীকে বীরযোদ্ধা অনলাইন পত্রিকার পক্ষ থেকে জানাই প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা * বিভিন্ন বিভাগ, জেলা ও উপজেলাতে অভিজ্ঞ সংবাদকর্মী  আবশ্যক। আগ্রহীদের নিম্নে ঠিকানায় যোগাযোগ করার জন্য জানানো যাচ্ছে।

কবরস্থানের পাশে মিলল নবজাতক শিশু

বীরযোদ্ধা / ১২৫
প্রকাশিত : ৭:০৫ পিএম, (রবিবার) ১১ জুলাই ২০২১

নিজস্ব প্রতিবেদক :

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার শিবনগর পশ্চিমপাড়া কবরস্থানের পাশের একটি মেহগনি বাগান থেকে এক নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। কন্যা নবজাতকটি জীবিত অবস্থায় পাওয়া গছে। রবিবার দুপুর দেড়টার দিকে ওই নবজাতককে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার দুপুরে রেহেনা খাতুন নামে এক নারী কাশিপুর থেকে হেটে শিবনগর এলাকায় আসছিলেন। পথিমধ্যে শিবনগর পশ্চিমপাড়া কবরস্থানের পাশে মেহগনি বাগানের মধ্যে এক নবজাতকের কান্নার আওয়াজ শুনতে পান। এ সময় তিনি নবজাতক পড়ে থাকতে দেখতে পায়। পরে তিনি কোলে তুলে নেন। এরপর শিবনগর এলাকায় তার দুলাভাই ফরিদ হোসেনের বাড়িতে নিয়ে আসেন। বর্তমানে শিশুটি শিবনগর এলাকার রিমা খাতুনের জিম্মায় আছে।

কালীগঞ্জ থানার এস আই জাকারিয়া মাসুদ বীরযোদ্ধা ডট কমকে জানান, নবজাতকটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর